ভিডিও

আবেদন করেও নাম প্রত্যাহার শন টেইটের

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০১:৫৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের ব্যাটিং ও বোলিং কোচের জন্য মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) আবেদনকারীদের অনলাইনে সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। টাইগারদের বোলিং কোচ হওয়ার দৌড়ে প্রথমে আবেদনপত্র জমা দিয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শন টেইট। তবে শেষ মুহূর্তে নাম প্রত্যাহার করে নেন তিনি।

আবেদনপত্র জমা দিয়েও কেন আবারো তা প্রত্যাহার করলেন টেইট, এমন প্রশ্ন থাকতেই পারে। তবে বিসিবির কোচ নিয়োগ কমিটির সদস্য নাঈমুর রহমান দুর্জয় জানিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে টেইটের চুক্তি হয়েছে। বাংলাদেশের বোলিং কোচের জন্য মাহবুবুল আলম জাকি, নিউজিল্যান্ডের আন্দ্রে অ্যাডামস ও ওয়েস্ট ইন্ডিজের কোরি কলিমোরের সাক্ষাৎকার নেয়া হয়েছে। কলিমোর বিসিবির হাইপারফরম্যান্স বিভাগের (এইচপি) বোলিং কোচ হিসেবে কাজ করছেন। অ্যালান ডোনাল্ড চলে যাওয়ার পর জাতীয় দলের সঙ্গেও কাজ করেছেন তিনি।

এদিকে ব্যাটিং কোচ পদে আবেদনপত্র জমা দিয়েছিলেন তুষার ইমরান। তবে তাকে বিবেচনায় নেয়া হয়নি। কারণ হিসেবে দুর্জয় জানিয়েছেন, ‘তুষার ইমরান সময় পার হয়ে যাওয়ার পর আবেদন করেছে।

তুষার ইমরান ছাড়া ব্যাটিং কোচের জন্য শ্রীলঙ্কার থিলান সামারাবিরা, নিউজিল্যান্ডের রস টেলর, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের স্টুয়ার্ট ল ও এইচপি’র ব্যাটিং কোচ ডেভিড হ্যাম্প সাক্ষাৎকার নেয়া হয়েছেন বলে জানিয়েছেন নাঈমুর রহমান দুর্জয়। তাদের মধ্যে টেলরের ক্ষেত্রে বছরের একটা নির্দিষ্ট সময় কাজ করার শর্ত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS