ভিডিও

পরিবারের সঙ্গে জন্মদিন কাটালেন রোনাল্ডো

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৫:১৭ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৫:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনাল্ডো পূর্ণ করেছেন ৩৯ বছর। গত ৫ ফেব্রুয়ারি ছিল তার জন্মদিন। দিনটিতে কোটি কোটি ভক্ত-সমর্থকের থেকে শুভেচ্ছা পেয়েছেন তিনি। পর্তুগিজ ফরোয়ার্ড সেদিন তার ৩৯তম জন্মদিন উদযাপন করেছেন সতীর্থদের সঙ্গে। 

জন্মদিনের পর দিন মঙ্গলবার রোনাল্ডোর জন্মদিন উদযাপন করেছেন পরিবারের সঙ্গে। টেবিলের ওপর সাজানো ছিল জন্মদিনের কেক তিনটি। ৩৯ সংখ্যার ৩ ও ৯ অঙ্ক দুটি বসানো ছিল দুই কেকে। দুটো অঙ্কই ছিল হলুদ রঙের। দুটির ওপরেই ছিল মোমবাতি। জন্মদিনের কেক তিনটির সামনে দাঁড়িয়ে সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের সঙ্গে ছবি তুলে সামাজিকমাধ্যমে পোস্ট করেন রোনাল্ডো। পর্তুগিজ ফরোয়ার্ড লিখেছেন, ‘সবচেয়ে সেরা উপায়ে ৩৯তম জন্মদিন উদযাপন। পরিবারের সঙ্গে উদযাপন করলাম এবং মাঠে ফিরলাম। উষ্ণ বার্তার জন্য সবাইকে ধন্যবাদ।’ পোস্ট শেষে জন্মদিনের কেক, ভালোবাসা ও কৃতজ্ঞতার ইমোজি দিয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড। 

রোনাল্ডোর জন্মদিনের দিন আল নাসর তাকে শুভেচ্ছা জানিয়েছে অভিনব উপায়ে। নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ৫৪ সেকেন্ডের ভিডিও আপলোড করেছে আল নাসর। সেখানে রোনাল্ডোর চিরপরিচিত ‘সিউ’ উদযাপনের ৩৯টি ভিডিও ছিল। সবকটিতেই তিনি ছিলেন আল নাসরের জার্সি পরা। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS