ভিডিও

জুনিয়র রোনালদোয় চ্যাম্পিয়ন আল-নাসর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১১:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে সৌদি আরবে পাড়ি দিয়েছিলেন তার ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রও। দেশটির প্রো লিগের ক্লাব আল নাসরে পর্তুগিজ তারকা যোগ দেয়ার পর ক্লাবটির বয়সভিত্তিক দলের সঙ্গে চুক্তি হয় তার ছেলের। আল-নাসরের অনূর্ধ্ব-১৩ দলের হয়েই এবার লিগ চ্যাম্পিয়ন জিতলেন রোনালদোপুত্র। শুক্রবার ওহোদের বিপক্ষে মুখোমুখি হয়েছিল রোনালদো পুত্রের দল আল-নাসর। ম্যাচটিতে ৪-১ গোলে ওহোদকে হারায় আল-নাসর। সেখানে ডিবক্সের ভেতর থেকেই দুর্দান্ত এক শটে ওহোদের জালভেদ করেন বাবার মতই ৭ নম্বর জার্সি পরা ক্রিশ্চিয়ানো জুনিয়র। তিনি ছাড়াও আল নাসরের হয়ে গোল করেন নওয়াফ নাজি, সাইফ আহমেদ এবং নাসের আলসাকাবি। এতে তিন ম্যাচ বাকি থাকতেই অনূর্ধ্ব-১৩ প্রিমিয়ার লিগের শিরোপা জিতে তার দল।

ম্যাচের পর আল-নাসরের ইনস্টাগ্রাম থেকে খেলার হাইলাইট পোস্ট করেছে। পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানোও তার ইনস্টাগ্রাম স্টোরিতে পুত্রের দলকে অভিনন্দন জানিয়েছেন। এর আগে জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেডের যুব দলের হয়েও অনেক গোল করেছেন জুনিয়র রোনালদো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS