ভিডিও

পরিবারও জিজ্ঞেস করে, ‘জিততে পারছ না কেন’: তাসকিন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৩:৪৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দুর্দান্ত জয়ে এবারের বিপিএল শুরু করেছিল দুর্দান্ত ঢাকা। নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল রাজধানীর দলটি। তবে এখানেই শেষ। এরপরের গল্পটা শুধুই হতাশার। টানা ৮ ম্যাচে হারের তেঁতো স্বাদ পেয়েছে ঢাকা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ফরচুন বরিশালের কাছে বড় ব্যবধানে হেরেছে খালেদ মাহমুদ সুজনের শিষ্যরা। হারের পর হতাশা ঝরেছে অধিনায়ক তাসকিন আহমেদের কণ্ঠেও।

ম্যাচ হারের পর সংবাদ সম্মেলনে অধিনায়ক তাসকিন বলেন, টুর্নামেন্টের ৭০ ভাগ শেষ। ওভারঅল দুইটা ম্যাচ ছাড়া বেশিরভাগ ভালো ক্রিকেট খেলা হয়নি। ব্যাটিংয়ে বেশিরভাগ ম্যাচে আমরা ফেল করেছি। আমার মনে হয় আরও ভালো ক্রিকেট খেলা উচিত ছিল।

তিনি আরও বলেন, তাছাড়া হারতে থাকলে মোরালি ডাউন থাকে। তখন কিছু না কিছু মিসটেক হয়েই যায়। এখন দোষ বের করলে তো অনেক সমস্যা বের হবেই। তিনটা ম্যাচ আছে, ভালো ক্রিকেট খেলে যতটা শেষ করা যায়। ফ্রাঞ্চাইজিরা তো প্রত্যাশা করে আমরা জিতি।

তাসকিন বলেন, হারের কারণে পরিবার জিজ্ঞেস করে জিততে পারছি না কেন। এটা অবশ্যই ভালো অনুভূতি নয়। আমাদের পরিবারও আছে। তারাও জিজ্ঞেস করে, জিততে পারছ না কেন?" জিততে তো আমরাও চাই, ব্যাটিং বা বোলিং কোন না কোন জায়গায় হেরেই যাচ্ছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS