ভিডিও

মদ্যপ হওয়া নিয়ে মুখ খুললেন ম্যাক্সওয়েল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে থাকা অবস্থাতেই বিতর্কে জড়ায় গ্লেন ম্যাক্সওয়েলের নাম। অ্যাডিলেডে মদ্যপ হয়ে হাসপাতালে ভর্তি হন অজি অলরাউন্ডার। ওই ঘটনায় ক্রিকেট অস্ট্রেলিয়া অসামান্য সমর্থন দেওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

১৯ জানুয়ারির ওই ঘটনাটি ঘটেছিল মূলত অ্যাডিলেডের একটি পানশালায়। অসুস্থ হয়ে পড়ায় তাৎক্ষণিক হাসপাতালে যেতে হয়েছিল তাকে। ম্যাক্সওয়েলের মতে, ওই দিনের ঘটনাটি মোটেও আদর্শ কিছু ছিল না। ওই ঘটনার পর ক্যারিবীয়দের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫৫ বলে ১২০ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। যা আবার অস্ট্রেলিয়ার মাটিতে তার দ্রুতগতির শতক।

এমন ইনিংস খেলার পরই ওই সময়ের ঘটনা নিয়ে ম্যাক্সওয়েল বলেছেন, ‘মনে হয় ঘটনাটা আমার চেয়ে পরিবারের ওপর একটু বেশি প্রভাব ফেলেছিল।’ ঘটনার দিন ম্যাক্সওয়েল একটি প্রদর্শনী গলফ টুর্নামেন্ট খেলেছিলেন। তার পর সন্ধ্যার দিকে যান দ্য গভর্নর হিন্ডমার্শ হোটেলে। সেখানে সাবেক অজি স্পিড লিজেন্ড ব্রেট লির ব্যান্ড পারফর্ম করছিল।

কিন্তু পানরত অবস্থায় ব্যান্ডের ড্রেসিংরুমেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। আকস্মিক এই ঘটনায় অ্যাম্বুলেন্সও ডাকতে হয়। হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলেও ম্যাক্সওয়েলকে হাসপাতালে ভর্তি হতে হয়নি। ওই সপ্তাহটা এমনিতেই তাকে ছুটি দেওয়া হয়েছিল। ম্যাক্সওয়েল ঘটনার বিষয়ে মুখ খুললেও বিস্তারিত কী হয়েছিল সেটা জানাননি, ‘আমি জানতাম ওই সপ্তাহ আমার ছুটি।

তারপরেও এই ঘটনা মোটেও আদর্শ নয়; বিশেষ করে ওই মুহূর্তে। কিন্তু ছুটি ছিল, আমিও জানতাম আমাকে ওই সপ্তাহে কোনও ম্যাচ খেলতে হবে না।’ অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক, কোচকে ধন্যবাদ জানিয়ে ম্যাক্সওয়েল বলেছেন, ‘কোচ-বেইলিস আর সবাই যেভাবে সমর্থন দিয়েছে, সেটা ছিল অসামান্য।’ ম্যাক্সওয়েলকে প্রশ্ন করা হয়েছিল ঘটনাটা তার ওপর কোনও প্রভাব ফেলেছিল কিনা- জবাবে তিনি বলেছেন, ‘না, আমি দ্রুতই সেরে উঠি। সোমবার অনুশীলনেও ফিরি। তাই বলা যায় আমার অবস্থা ভালো ছিল।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS