ভিডিও

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০২:১১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৫:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী মার্চে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) নাজমুল হাসান শান্তকে অধিনায়ক করে ১৫ সদস্যের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বিসিবি। টি-টোয়েন্টি দলে ফিরেছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। 

এছাড়াও বেশকিছু চমক রেখে দল ঘোষণা করেছে বিসিবি। ১৫ সদস্যের টি-টোয়েন্টি দলে নেই সাকিব আল হাসান। ফিরেছেন তাইজুল ইসলাম, নাঈম শেখ ও মাহমুদউল্লাহ রিয়াদ। নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন আলিস আল ইসলাম। প্রথম দুই ওয়ানডের জন্যও ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। ওয়ানডেতেও নেই সাকিব। এই অলরাউন্ডারের জায়গায় দলে ফিরেছেন তাইজুল ইসলাম। এছাড়া নিউজিল্যান্ড সিরিজের দল থেকে আর কোনো পরিবর্তন আসেনি ওয়ানডে দলে।

টি-টোয়েন্টি দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, মোহাম্মদ নাঈম শেখ, তাওহীদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মেহেদী, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিদ হাসান সাকিব, আলিস আল ইসলাম।

ওয়ানডে দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মুস্তাফিজুর রহমান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS