ভিডিও

লাল কার্ড দেখার পর বর্ণবাদের শিকার বায়ার্নের উপামেকানো

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ফিফা ও উয়েফা মিলে বর্ণবাদের জন্য নানা পদক্ষেপ নিয়েছে। তারপরও বন্ধ করা যাচ্ছে না এমন অসৌজন্যমূলক আচরণকে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বর্ণবাদের শিকার হয়েছেন বায়ার্ন মিউনিখের ফরাসি ডিফেন্ডার দায়োত উপামেকানো।

গতকাল চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে ইতালিয়ান ক্লাব লাৎসিওর কাছে ১-০ গোলে হেরে গেছে বায়ার্ন। ম্যাচের ৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন উপামেকানো। তার ওপর ক্ষুব্ধ হয়েই বায়ার্নের সমর্থকেরা এমনটা করছেন। দলের হারটা মেনে নিতে পারছেন না সমর্থকেরা। ম্যাচে যখন উপামেকানো লাল কার্ড দেখেন, তখন ম্যানুয়েল ন্যয়ার ও হ্যারি কেইনরা প্রতিবাদ জানায়। তবে তাতেও লাল কার্ডের সিদ্ধান্তে পরিবর্তন আনেননি ম্যাচের ফরাসি রেফারি। পেনাল্টি থেকে গোল করে লাৎসিওকে ১-০ ব্যবধানের জয় এনে দেন চিরো ইম্মোবিলে।

চলতি সপ্তাহের শুরুতেই বায়ার্ন লেভারকুজেনের কাছে ৩-০ গোলে উড়ে যায় বায়ার্ন। এরপর গতকাল লাৎসিও'র কাছে হারের ফলে বড় এক ধাক্কাই খেল জার্মান চ্যাম্পিয়নরা। এমন ম্যাচে হারের পর সমর্থকরা ক্ষোভ প্রকাশ করেছেন। যার জেরেই বর্ণবাদের শিকার হয়েছেন দায়োত উপামেকানো। হারের কারণে তাকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে সমর্থকরা।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS