ভিডিও

মোসাদ্দেকের ব্যাটে লড়াইয়ের পুঁজি পেলো ঢাকা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৪:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

জয় দিয়ে আসর শুরু করা দুর্দান্ত ঢাকা এখন যেন জিততেই ভুলে গেছে! যেখানে বড় দায় দুর্দান্ত ব্যাটারদের। আজ খুলনা টাইগার্সের বিপক্ষেও পাল্টায়নি ঢাকার ব্যাটিংয়ের চিত্র। আরও একবার প্রতিপক্ষ বোলারদের সামনে আসহায় আত্মসমর্পণ করলেন নাঈম শেখ-সাইফ হাসানরা।

আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান তুলেছে ঢাকা। দলের হয়ে সর্বোচ্চ ২৬ রান করেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

আগে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি ঢাকার। ১১ বল খেলে ৫ রান করে নাঈম সাজঘরে ফিরলে ভাঙ্গে ১৮ রানের উদ্বোধনী জুটি। তিনে নেমে পুরোপুরি ব্যর্থ সাইফ হাসান। এই টপ অর্ডার ব্যাটার গোল্ডেন ডাক খেয়েছেন। উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি অ্যাডাম রসিংটন। ১২ বলে ১৮ রান করে এই ওপেনার সাজঘরে ফিরলে ২৭ রানের মধ্যেই টপ অর্ডারের তিন ব্যাটারকে হারায় ঢাকা।

এরপর অ্যালেক্স রস ও ইরফান শুক্কুর দলের হাল ধরেন। তবে দুজনই সমান ২৫ রান করে আউট হয়েছেন। দলীয় শতক স্পর্শ করার আগেই ৬ ব্যাটারকে হারিয়ে অলআউটের শঙ্কায় পড়েছিল ঢাকা। তবে শেষদিকে মোসাদ্দেকের ২৬ রানের ইনিংসে লড়াই করার মতো পুঁজি পায় তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS