ভিডিও

ম্যানসিটি’র সঙ্গে এমবাপ্পের বৈঠকের গুঞ্জন!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পিএসজি’র সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করবেন না কিলিয়ান এমবাপ্পে। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে রিয়াল সোসিয়েদাদ ম্যাচের পর পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিকে ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন তিনি। আগামী মৌসুমে নতুন কোন ক্লাবে ফ্রি এজেন্টে যোগ দেবেন আলোচিত এই স্ট্রাইকার। তার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জনই সবচেয়ে জোরালো।

তবে সংবাদ মাধ্যম কাদেনা সের জানিয়েছে, গত সোমবার ম্যানচেস্টার সিটির সঙ্গে বৈঠক করেছেন এমবাপ্পের এজেন্ট ও পরামর্শক।

ম্যানসিটি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে কোপেনহেগেন যাওয়ার আগে তাদের ট্রেনিং ক্যাম্পে দেখা যায় এমবাপ্পের ওই পরামর্শককে। কাদেনা সেরে’র প্রতিবেদনে বলা হয়েছে, এমবাপ্পের এজেন্টের ম্যানসিটির ট্রেনিং গ্রাউন্ডে যাওয়া এবং বৈঠক করা দলবদলের বাজারে আকর্ষণীয় খবর। তবে তারা এও জানিয়েছে, আরবি লাইপজিগের বিপক্ষে রিয়ালের ম্যাচে ভিআইপি লাউঞ্জেও এমবাপ্পের কাছের একজন উপস্থিত ছিলেন।

সংবাদ মাধ্যমের মতে, এমবাপ্পেকে আগামী গ্রীষ্মে দলে টানতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ। এরই মধ্যে চুক্তির প্রস্তাবও দেওয়া হয়েছে। তবে মৌসুমে পিএসজি থেকে ৭২ মিলিয়ন ইউরো বেতন পাওয়া এমবাপ্পেকে বছরে ৩০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে রিয়াল বোর্ড। যে কারণে প্রিমিয়ার লিগের অপশন সম্পর্কেও ধারণা নিয়ে রাখছেন এমবাপ্পের এজেন্ট।

এমবাপ্পের দলবদলের বিষয়গুলো সাধারণত তার মা ফাইমা লামারি দেখভাল করেন। গত মৌসুমে এমবাপ্পের পিএসজি ছাড়ার গুঞ্জনের সময় লামারি রিয়াল মাদ্রিদ, লিভারপুল বোর্ডের সঙ্গে বৈঠকও করেছিলেন। কিন্তু তার মা এজেন্টের ভূমিকা পালন করতে পারছেন না। কারণ দলবদলের এজেন্ট হিসেবে কাজ করতে হলে ফিফার লাইসেন্স থাকতে হবে। যে কারণে পরামর্শক নিয়োগ দিয়েছেন এমবাপ্পে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS