ভিডিও

৫৮ বলে সেঞ্চুরি তানজিদ তামিমের

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : এবারের বিপিএল-এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের তাওহিদ হৃদয় ও রংপুর রাইডার্সের উইল জ্যাকসের সেঞ্চুরির পর এবার যোগ হলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওপেনার তানজিদ হাসান তামিমের সেঞ্চুরি। খুলনা টাইগার্সের বিপক্ষে অসাধারণ ব্যাটিং করে আজ ৫৮ বলে সেঞ্চুরির মাইলফলকে পৌঁছান এই ব্যাটার। সেঞ্চুরি করতে ৭টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মেরেছেন তিনি।

পয়েন্ট টেবিলে চট্টগ্রাম এবং খুলনার যে অবস্থা, তাতে আজ যে দল জিতবে তারই প্লে-অফ খেলার সম্ভাবনা প্রবল। বিশেষ করে চট্টগ্রাম জিতলে তাদের প্লে-অফে ওঠা নিশ্চিত। আর খুলনা জিতলে সম্ভাবনা টিকে থাকবে। এমন পরিস্থিতিতে টস জিতে ব্যাট করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করলেন তানজিদ তামিম। ৩২ বলে হাফ সেঞ্চুরি করার পর দ্বিতীয় হাফ সেঞ্চুরি পূরণ করতে লাগিয়েছেন ২৬ বল। সব মিলিয়ে ৫৮ বলে তিনি পৌঁছান সেঞ্চুরির মাইলফলকে।

এই এক সেঞ্চুরি দিয়ে এবারের বিপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে উঠে গেলেন তামিম। ৩৫৮ রান নিয়ে এই ম্যাচের আগ পর্যন্ত শীর্ষে ছিলেন তাওহিদ হৃদয়। এবার এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ১১৬ রানে অপরাজিত এবং তার মোট রান হয়ে গেলো ৩৮২। একটি সেঞ্চুরি ছাড়াও রয়েছে ২টি হাফ সেঞ্চুরি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS