ভিডিও

কোপা আমেরিকায় খেলা হচ্ছে না নেইমারের

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নেইমার জুনিয়র আগামী জুনে অনুষ্ঠেয় কোপা আমেরিকায় খেলবেন না। বিষয়টি আগেও একবার সংবাদ মাধ্যমে এসেছে। নতুন করে ব্রাজিল জাতীয় ফুটবল দলের একজন মুখপাত্রের বরাতে জানিয়েছে আরব নিউজ।

বিষয়টি নিয়ে রদ্রিগো পাভিয়া বলেন, ‘নেইমার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকায় খেলতে পারবেন না। এটা একপ্রকার নিশ্চিত হয়েই আছে। কারণ এই সময়ের মধ্যে পুরোপুরি ফিট হতে পারবেন না তিনি। তিনি জানিয়েছেন, কোপা আমেরিকার পরে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্ব দিয়ে নেইমার মাঠে ফিরবেন এমনই আশা করছেন তারা। তখন খেলার জন্য পুরোপুরি প্রস্তুত থাকবেন তিনি।  

নেইমারের সেরে ওঠার কার্যক্রমের অন্যতম সঙ্গী তার সাবেক সতীর্থ ও ব্রাজিল দলের ফিটনেস ট্রেইনার রিকার্ডো রোসা। তার অধীনে নেইমার সেরে ওঠার প্রক্রিয়ায় তৃতীয় ধাপে আছে বলে জানানো হয়েছে। নেইমার গত অক্টোবরে ইনজুরিতে পড়েছেন। আল হিলালে যোগ দেওয়ার পরই ওই ইনজুরিতে মাঠের বাইরে আছেন তিনি। ব্রাজিলে সেরে ওঠার চিকিৎসা নিচ্ছেন এই ব্রাজিলিয়ান। এর মধ্যে সোমবার আল হিলালে এসেছিলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS