ভিডিও

মডরিচকে কোচিং প্যানেলে চান আনচেলত্তি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লুকা মডরিচের রিয়াল মাদ্রিদ ছাড়া নিয়ে গুঞ্জন চলছেই। কয়েক দিন আগেও তার বিষয়ে কথা বলেছিলেন লস ব্লাঙ্কোস কোচ কার্লো আনচেলত্তি। এর মধ্যে নতুন খবর জানাল যুক্তরাষ্ট্রের জনপ্রিয় দৈনিক দ্য অ্যাথলেটিক। 

তারা জানিয়েছে, লুকাকে রিয়ালের কোচিং প্যানেলে থাকার প্রস্তাব দিয়েছেন কোচ আনচেলত্তি। যদিও এখনও এই ক্রোয়েশিয়ান প্রস্তাবে কোনো সাড়া দেননি। তার ইচ্ছা নাকি আরও এক বছর রিয়ালে থাকার। কিন্তু বেলিংহামকে আনার পর মাদ্রিদের ক্লাবটি তাদের পরিকল্পনা বদলে ফেলে। তা ছাড়া তাদের টার্গেট তরুণদের নিয়েই। সে জন্য মডরিচের সঙ্গে চুক্তি আর বাড়ানোর ইচ্ছা বোধ হয় নেই ক্লাবটির। যদি মডরিচ শেষ পর্যন্ত কোচিং স্টাফ হিসেবে থাকতে চান, তাহলেও অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ রিয়ালের সঙ্গে তার সম্পর্কটা দারুণ। ২০১২ সাল থেকে ক্লাবটিতে আছেন। জিতেছেন প্রায় সব শিরোপা। এখন কোচিং প্যানেলে নাম লেখালে হয়তো একদিন প্রধান কোচও হতে পারেন তিনি। কারণ আনচেলত্তি তো আজীবন রিয়ালে থাকবেন না। তা ছাড়া মডরিচের ফুটবল সম্পর্কিত জ্ঞানও সমৃদ্ধ। খেলোয়াড়ি জীবনে দেশ ও ক্লাবের হয়ে মাঝমাঠের সেনানী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তবে আনচেলত্তির এমন প্রস্তাবে মডরিচ রাজি না হলে তাকে রিয়াল ছেড়েই চলে যেতে হবে। তখন নতুন ঠিকানা হতে পারে হয়তো মেজর সকাল লিগ কিংবা সৌদি আরব। ইন্টার মায়ামি নাকি মডরিচকে কিনতে চায়। তেমনটা হলে মেসি-সুয়ারেজদের দলে এই রিয়াল সুপারস্টারকেও দেখা যাবে আগামী মৌসুমে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS