ভিডিও

চীনের ম্যাচ যুক্তরাষ্ট্রে খেলবেন মেসিরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : হংকং একাদশের বিরুদ্ধে মার্কিন ক্লাব ইন্টার মায়ামির হয়ে প্রীতি ম্যাচে লিওনেল মেসির না খেলার বিষয়টি সহজে মেনে নিতে পারেনি চীন। তাই তো দেশটিতে আর্জেন্টিনা জাতীয় দলের ম্যাচও আরও হচ্ছে না। যে কারণে পাল্টে গেছে তাদের আগের ঘোষিত দুই প্রতিপক্ষের একটিও। কোপা আমেরিকার আগে মার্চে শেষ আন্তর্জাতিক বিরতিতে এল সালভাদর ও নাইজিরিয়ার মুখোমুখি হবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন বৃহস্পতিবার রাতে নতুন দুই ম্যাচের সূচি নিশ্চিত করেছে। এখন নতুন সূচি অনুযায়ী দুটি ম্যাচই হবে যুক্তরাষ্ট্রে। আগামী ২২ মার্চ ফিলাডেলফিয়ায় এল সালভাদরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। চারদিন পর লস অ্যাঞ্জেলসে নাইজিরিয়ার বিরুদ্ধে খেলবে মেসিবাহিনী। এর আগে আগামী মাসে চীনে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা জানিয়েছিল আর্জেন্টিনা। ম্যাচ দুটি হওয়ার কথা ছিল নাইজিরিয়া ও আইভরিকোস্টের বিরুদ্ধে। কিন্তু মেসির ক্লাব ইন্টার মায়ামির চীন সফর নিয়ে ঝামেলা হওয়ার কারণে এশিয়ায় আর আসা হচ্ছে না আর্জেন্টিনার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS