ভিডিও

মেসির গোলে হার এড়ালো মায়ামি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০১:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি ও ইন্টার মায়ামিকে হারানো থেকে পাঁচ মিনিট দূরে ছিল লস অ্যাঞ্জেলস গ্যালাক্সি। কিন্তু ত্রাতা হয়ে এলেন এলএমটেন। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ডের জন্য ওই সময়টুকুই যথেষ্ট ছিল। ম্যাচের ৯২তম মিনিটে গোল করে মায়ামিকে বাঁচালেন আটবারের ব্যালন ডি’অর জয়ী।

রবিবার রাতে লস অ্যাঞ্জেলসে গ্যালাক্সির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে মায়ামি। সল্ট লেকের বিপক্ষে এমএলস মৌসুমের প্রথম ম্যাচে দুটি গোল করিয়ে দলকে জেতান মেসি। এবার নিজেই করলেন গোল। পুরো ৯০ মিনিট মায়ামির জন্য ছিল হতাশার। দ্বিতীয় ম্যাচে মৌসুমের প্রথম হারের শঙ্কায় পড়েছিল তারা। মেসির গোলখরাও বেড়ে দাঁড়াচ্ছিল দুই ম্যাচে।

কিন্তু দীর্ঘদিনের বন্ধু ও সাবেক বার্সা সতীর্থ জর্দি আলবার সঙ্গে পাস অদলবদল করে বক্সে ঢুকে বাঁ পায়ের শটে জাল কাঁপান ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড। গ্যালাক্সির দেজান জোভেলজিস ৭৫তম মিনিটে দূরের পোস্টে থাকা সতীর্থের বাড়ানো পাসে গোলমুখ খুলেছিলেন। তার আগে রিকুই পুইগ ১৩ মিনিটে পেনাল্টি মিস করলে মায়ামি বড় বাঁচা বেঁচে যায়। তাদের গোলকিপার ড্রেক ক্যালেন্ডার বেশ কয়েকটি শট ঠেকিয়ে দলকে রক্ষা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS