ভিডিও

রিয়ালের মান বাঁচাল মদরিচ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০১:১৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০১:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদ বল দখলে রেখেছিল ৬৫ শতাংশ এবং সেভিয়ার ৪টির বিপরীতে তাদের গোল প্রচেষ্টা ছিল ১৬টি! মূল পার্থক্য গড়ে তুলেছিলেন গোল কিপার ওরহান নাইল্যান্ড। সেভিয়া কিপার ছয়টি সেভে মাদ্রিদ ক্লাবকে অস্বস্তিতে রেখেছিলেন। তবে বেঞ্চ থেকে উঠে এসে নায়কের ভূমিকায় লুকা মদরিচ। ক্রোট মিডফিল্ডারের দুর্দান্ত গোলে রবিবার ১-০ তে লা লিগায় জিতলো রিয়াল।

প্রথমার্ধে দাপট দেখায় রিয়াল। লুকাস ভাসকেজ শুরুতে তাদের এগিয়ে দিয়েছিলেন। কিন্তু গোলটি বাতিল হয় ভিএআর যাচাইয়ের পর। গোলটি বিল্ডআপের সময় ফাউল হয়েছিল। কাউন্টার অ্যাটাক থেকে মাঝেমধ্যে সেভিয়া মাদ্রিদ রক্ষণভাগের ফাঁক খুঁজে লক্ষ্যে শট নিয়েছিল। স্বাগতিক কিপার আন্দ্রি লুনিন তার পা দিয়ে বল ঠেকান। অন্যদিকে সেভিয়া কিপার নাইল্যান্ড ছিলেন অসাধারণ। ভিনিসিয়ুস জুনিয়র ও ফেডেরিকো ভালভার্দের দুটি শট একহাতে সেভ করেন তিনি। দ্বিতীয়ার্ধের শুরুতে ভালভার্দের একটি শট লাগে পোস্টে। ৫৬তম মিনিটে ভিনিসিয়ুসের শক্তিশালী বাঁকানো শট আরেকবার একহাতে ঠেকিয়ে দেন নাইল্যান্ড। ছয়টি অবিশ্বাস্য সেভে নাইল্যান্ড বীরত্ব দেখান। কিন্তু ৭৫ মিনিটে নাচোর বদলি নামা মদরিচকে ঠেকাতে পারেননি সেভিয়া কিপার। ৮১ মিনিটে প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে ফিরে আসা বল বাঁকানো শটে জালে জড়ান ক্রোট মিডফিল্ডার।

এই জয়ে লিগ টেবিলে পয়েন্ট ব্যবধান আটে বাড়িয়েছে রিয়াল। তাদের অর্জন ৬৫ পয়েন্ট। শনিবার গেটাফেকে ৪-০ গোলে হারানো বার্সা (৫৭) দুই নম্বরে। মাদ্রিদ ক্লাবের চেয়ে ৯ পয়েন্ট পেছনে থেকে সোমবার রায়ো ভায়েকানোকে স্বাগত জানাবে তৃতীয় দল জিরোনা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS