ভিডিও

গোলের পর মেসি মেসি ধ্বনি, রোনালদোর অদ্ভুতু অঙ্গাভঙ্গি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে রোববার (২৫ ফেব্রুয়ারি) গোল করে আল নাসরকে জিতিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকা গোল পাওয়ার পর গ্যালারি থেকে শাবাব সমর্থকরা মেসির নাম ধরে স্লোগান দিতে থাকেন, জবাবে অদ্ভুতুড়ে ইঙ্গিত করেন রোনালদো।

রোনালদো গোল করে তার চিরাচরিত নিয়মেই উদ্যাপন করেন। এরপর আল শাবাব সমর্থকদের একটি অংশ তাকে লক্ষ্য করে মেসির নামে স্লোগান দিতে থাকেন। রীতিমতো রোনালদোকে ব্যঙ্গই করেন তারা। জবাবে রোনালদো কানের কাছে হাত রেখে শুনছেন বলে ইশারা করেন। দর্শকদের প্রতি উদ্দেশ্য করে এরপর কোমর বরাবর হাত রেখে অদ্ভুত এক ইঙ্গিত করেন পর্তুগিজ সুপারস্টার। আল শাবাবের বিপক্ষে আল নাসর জিতে ৩-২ গোলে। ম্যাচের ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন রোনালদো। যা লিগে রোনালদোর ২২তম গোল। আর ক্লাব ফুটবলে পর্তুগিজ তারকার মোট গোল হলো ৭৫০টি। পাশাপাশি ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে রোনালদোর গোল এখন ৮৭৭টি।

তবে প্রথম হাফ শেষ হওয়ার আগেই সমতায় ফেরে শাবাব। প্রথম হাফের বাড়ানো সময়ে পেনাল্টি থেকে গোল করেন সাবেক অ্যাতলেটিকো মাদ্রিদের উইঙ্গার কারেসকো। দ্বিতীয় হাফ শুরুর প্রথম মিনিটেই আবারও লিড পায় নাসর। ওটাভিওর পাস থেকে দারুণ এক গোল করেন তালিসকা। তবে সেই লিডও বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সফরকারীরা। ম্যাচের ৬৭ মিনিটে শাবাবকে সমতায় ফেরান কার্লোস জুনিয়র। কিন্তু ম্যাচ শেষের চার মিনিট আগে তালিসকার দ্বিতীয় গোলে ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর। নির্ধারিত সময়ের পর ১১ মিনিট বাড়ানো হয়েছিলো। তবে তাতেও গোল করতে পারেনি স্বাগতিকরা। ২১ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আল নাসর। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের এগারো নম্বর স্থানে আল শাবাব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS