ভিডিও

দি মারিয়াকে নিয়ে বড় মেয়ের আবেগঘন পোস্ট

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ১১:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নিজের বিদায়ের দিনক্ষণ জানিয়ে দিয়েছেন আনহেল দি মারিয়া। জানান, কোপা আমেরিকার পরই তিনি আর্জেন্টিনা জাতীয় দলের জার্সি গায়ে তুলবেন না। ইনস্টাগ্রামে নিজের বিদায় নিয়ে দি মারিয়া লিখেছিলেন, ‘কোপা আমেরিকা হবে আর্জেন্টিনার জার্সিতে আমার শেষ টুর্নামেন্ট।

হৃদয়ের গভীরের কষ্ট ও বিষাদ কণ্ঠে আমি আমার জীবনের সবচেয়ে সুন্দর জিনিসটাকে বিদায় জানাব।’ এদিকে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকেও প্যারিস অলিম্পিকে না খেলার বিষয়টি নিশ্চিত করেন দি মারিয়া নিজেই।

দি মারিয়াকে যারা খেলা চালিয়ে যেতে দেখতে চান, তাদের দলে যোগ দিয়েছে তার ১১ বছর বয়সী বড় মেয়ে মিয়া দি মারিয়াও। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে এই দাবি করেছে মিয়া। সেখানে দেখা যায়, দি মারিয়ার ছবিসংবলিত একটি পোস্টার। যার শিরোনামে লেখা ‘দ্য লাস্ট ডান্স’।

এই ছবির সঙ্গে মিয়া ক্যাপশন লিখেছে, ‘যেয়ো না।’ এ ক্যাপশনের সঙ্গে দুটি ইমোজিও জুড়ে দিয়েছে মিয়া। একটি হচ্ছে চিন্তিত মুখের ছবি এবং অন্যটি হচ্ছে আর্জেন্টিনার পতাকা। মেয়ের ফিরে আসার ডাকে সরাসরি কোনো উত্তর না দিলেও সেই পোস্ট দি মারিয়া নিজের স্টোরিতে শেয়ার করেছেন। যেখানে হৃদয়ের বড় একটি ইমোজি জুড়ে দিয়েছেন বর্তমানে বেনফিকায় খেলা এই ফুটবলার।

তার এমন উত্তর অবশ্য কৌতূহলী করে তুলেছে আর্জেন্টিনা ও দি মারিয়ার ভক্তদের। মেয়ের ডাকে সাড়া দিয়ে শেষ পর্যন্ত দি মারিয়া তার ক্যারিয়ারকে কোপা আমেরিকা পেরিয়ে অলিম্পিকে নিয়ে যাবেন কি না, সেটাই এখন দেখার বিষয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS