ভিডিও

ডার্বিতে ম্যানসিটি’র কাছে পাত্তাই পেল না ম্যানইউ

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ১১:২৭ দুপুর
আপডেট: মার্চ ০৪, ২০২৪, ১১:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ডার্বিতে সিটির সামনে দাঁড়াতেই পারিনি ম্যানইউ। তবুও, এই দু’দলের মুখোমুখি হওয়া মানেই আলাদা একটি উন্মাদনা। পুরো ব্রিটেন যেন এদিন থমকে যায়। ম্যানইউ-ম্যানসিটির মধ্যে ম্যানচেস্টার ডার্বি দেখার জন্য।

গত কয়েকদিন এমনই আবহ বিরাজ করছিল ইংল্যান্ডজুড়ে। আলোচিত এই ডার্বিতে ফল যা হওয়ার তাই হলো। অনুমিতভাবেই ম্যানইউকে ৩-১ গোলে উড়িয়ে দিলো ম্যানচেস্টার সিটি। ইত্তিহাদ স্টেডিয়ামে ম্যানইউ’র জালে জোড়া গোল করলেন ম্যানসিটির ইংলিশ তারকো ফিল ফোডেন। বাকি গোলটি করলেন আরলিং হালান্ড। ম্যানইউ’র হয়ে একমাত্র গোলটি করেন মার্কাস রাশফোর্ড।

ম্যাচের অষ্টম মিনিটেই সিটির জালে বল জড়িয়ে দেন ম্যানইউর মার্কাস রাশফোর্ড। স্বাগতিক দর্শকরা স্তব্ধ হয়ে যায়। প্রথমার্ধে কোনো গোলই করতে পারলো না ম্যানসিটি। ১-০ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করে পেপ গার্দিওলার শিষ্যরা। ম্যাচের ৫৬তম মিনিটে প্রথম গোল করেন ফিল ফোডেন। ৮০ মিনিটে আরও একটি গোল করলেন তিনি। ইনজুরি সময়ে (৯০+১ মিনিটে) এসে দলের তৃতীয় গোলটি করলেন আরলিং হালান্ড। অথচ, প্রথমার্ধে গোল্ডেন চান্স মিস করেছিলেন তিনি।

এই জয়ে টেবিল টপার লিভারপুলের পেছন পেছন ছুটছে ম্যানসিটি। ২৭ ম্যাচে সিটির পয়েন্ট ৬২। তারা রয়েছে দ্বিতীয় স্থানে। লিভারপুলের পয়েন্ট ৬৩। ম্যানইউর পয়েন্ট ৪৪। তারা রয়েছে ষষ্ঠ স্থানে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS