ভিডিও

সেই এমবাপ্পেতে কোয়ার্টার ফাইনালে পিএসজি

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ১২:০৩ দুপুর
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ১২:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে কিলিয়ান এমবাপ্পে জোড়া গোলে রিয়াল সিসোসিয়েদাদকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে পিএসজি। দুই লেগ মিলিয়ে তাদের স্কোর ছিল ৪-১। 

প্রথম শিরোপা জয়ের খোঁজে থাকা পিএসজি প্রতিআক্রমণ থেকে পাওয়া প্রতিটি সুযোগ কাজে লাগানোর চেষ্টা করেছে। বেশি ভয়ঙ্কর ছিলেন এমবাপ্পে। প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ অবশ্য সুবিধাজনক অবস্থায় ছিল না। ইনজুরিতে ভুগতে থাকা দলটি সর্বশেষ ১০ ম্যাচেই জয় পেয়েছে মাত্র একটি! বাম প্রান্ত দিয়ে এমবাপ্পে ছিলেন অপ্রতিরোধ্য। বাঁকানো শটে ১৫ মিনিটেই জাল কাঁপিয়ে দেন তিনি। তার আগে বেশ কিছু সুযোগও তৈরি করেছিলেন। শুরুতে ওসমান দেম্বেলের লং পাস বক্সে গ্রহণ করে ঝাঁপিয়ে পড়েন। এর পরেও আক্রমণ শাণিয়েছিলেন ফরাসি অধিনায়ক। তাকে হতাশ করেছেন কিপার অ্যালেক্স রেমিরো।

এমবাপ্পেকে তার পরেও থামানো যায়নি। ৫৬ মিনিটে তুলে নেন দ্বিতীয় গোল। লি ক্যাং ইনের থ্রু বল ধরে গোলকিপারকে পরাস্ত করেছেন। পুরো ম্যাচে রিয়ালকে দেখে মনে হয়নি তারা ত্রাস ছড়াতে পারে। শেষ দিকে চাপ তৈরির চেষ্টা যদিও তারা করেছিল। তাতে ৮৯ মিনিটে আসে সান্ত্বনাসূচক একটি গোল। ৮৯ মিনিটে জাল কাঁপান মিকেল মেরিনো।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS