ভিডিও

সিরিজ জয়ের মিশনে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০২:৫৮ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগের দুই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছিল বাংলাদেশ। দুই ম্যাচেই লক্ষ্যতাড়া করে দারুণ ব্যাটিং করেছে টাইগাররা। তাই তৃতীয় ম্যাচেও টস জিতে বোলিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আজ শনিবার (৯ মার্চ) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। এই ম্যাচে জিতলে প্রথমবারের মতো শ্রীলঙ্কার বিপক্ষে কোনো টি-টোয়েন্টি সিরিজ জয়ের গৌরব অর্জন টাইগাররা। শ্রীলঙ্কার বিপক্ষে এর আগে কখনোই কোনো টি-টোয়ন্টি সিরিজ জেতেনি বাংলাদেশ। শুধু তাই নয়, এই সিরিজের আগে দ্বিপাক্ষিক সিরিজে লঙ্কানদের বিপক্ষে এর আগে কোনো ম্যাচও জেতেনি টাইগাররা। সেই শ্রীলঙ্কার বিপক্ষে এবার সিরিজ জয়ের সুযোগ নাজমুল হোসেন শান্তর দলের।  

বাংলাদেশের একাদশ : লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS