ভিডিও

ফাঁস হলো আর্জেন্টিনার কোপা আমেরিকার জার্সি

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী জুনে যুক্তরাষ্ট্রের মাটিতে বসতে যাচ্ছে কোপা আমেরিকার ৪৮তম আসর। যেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে অংশ নেবে আর্জেন্টিনা। আসরের উদ্বোধনী ম্যাচে আলবিসেলেস্তেরা মাঠে নামবে আগামী ২০ জুন। তার তিন মাস আগেই ফাঁস হলো লিওনেল মেসিদের জার্সির ডিজাইন। হোম জার্সির পর এবার অ্যাওয়ে জার্সির ডিজাইনও ফাঁস করেছে ফুটি হেডলাইনস।

নিজের এক্স অ্যাকাউন্ট থেকে ফাঁস হওয়া আর্জেন্টিনার অ্যাওয়ে জার্সির কয়েকটি ছবি প্রকাশ করেছেন আর্জেন্টাইন সাংবাদিক রয় নেমের। যেখানে দেখা যায়, পুরোপুরি নীল রঙের একটি জার্সি বেছে নিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। জার্সির দুই কাঁধ, গলা ও দুই পাশে আকাশি-নীল রঙের স্ট্রিপ। তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে আর্জেন্টিনার জার্সিতে তিনটি তারকা লাগানো হয়েছে। সেই সঙ্গে বুকের ওপরে বাঁ পাশে আকাশি-নীল রঙের এএফএ ব্যাজ, ডানপাশে অ্যাডিডাসের লোগো আর মাঝে সোনালী রঙে কাতার বিশ্বকাপের ক্রেস্ট। আর্জেন্টিনা সবশেষ নিজেদের অ্যাওয়ে জার্সি হিসেবে বেগুনি রঙের একটি কিট ব্যবহার করেছিল।

এর আগে কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনার হোম জার্সির ডিজাইনও ফাঁস করেছিল ফুটি হেডলাইনস। সেখানে বরাবরের মতো আর্জেন্টিনার হোম জার্সি হিসেবে আইকনিক আকাশি-সাদা রংয়ের জার্সিই বেছে নেয়া হয়েছে।  তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে আর্জেন্টিনার জার্সিতে তিনটি তারকা লাগানো হয়েছে। সেই সঙ্গে বুকের ঠিক ওপরে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ব্যাজ, কাতার বিশ্বকাপের ক্রেস্ট ও অ্যাডিডাসের লোগোও সংযুক্ত করা আছে। এই সবগুলোতেই সোনালী রং ব্যবহার করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS