ভিডিও

ওয়ানডে সিরিজে মনযোগ বাংলাদেশের 

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০১:৩৬ দুপুর
আপডেট: মার্চ ১২, ২০২৪, ১১:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামীকাল ১৩ মার্চ মাঠে গড়াচ্ছে লঙ্কা-বাংলা ওডিআই সিরিজ। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওডিআই সিরিজের জন্য চট্টগ্রামে প্রথম অনুশীলন সেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি সিরিজ হারের হতাশা ভুলতে মরিয়া টাইগার শিবির। দীর্ঘদিন পর ৫০ ওভারের ফরম্যাটে খেলতে নামছে বাংলাদেশ। 

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ১-২ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। সিলেটে সঙ্গী হয়েছে হতাশা। টাইমড আউট সেলিব্রেশন করে সে যন্ত্রণা আরও বাড়িয়ে দিয়েছেন লঙ্কানরা। বাড়িয়ে দিয়েছে জেদও। চট্টগ্রামে ওয়ানডে সিরিজটা তাই যেকোনো মূল্যে জেতা চাই। প্রায় ৩ মাস পর ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ দল। নেপিয়ারে গত বছর ডিসেম্বরেই সবশেষ ফিফটি ওভার ক্রিকেট খেলেছেন ক্রিকেটাররা। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ, বিপিএল আর সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ-সবই ছিল টোয়েন্টি ওভার গেইম। তবুও প্রিয় ফরম্যাট বলেই আত্মবিশ্বাসের ঘাটতি নেই হাথুরু শিষ্যদের।

গত বছর মার্চে আন্তর্জাতিক অভিষেকের পর এক বছরেই দলের অপরিহার্য সদস্য হয়ে উঠেছেন তাওহীদ হৃদয়। নিকট অতীতে লঙ্কানদের সঙ্গে টাইগারদের লড়াই বেশ জমে উঠেছে। সিলেটে শেষ টি-টোয়েন্টিতে বিবাদে জড়িয়ে সে উত্তাপ আরও বাড়িয়ে দিয়েছেন হৃদয়। নিশ্চয়ই চট্টলায় সফররতদের টার্গেট থাকবে তার দিকে। চ্যালেঞ্জ নিতে রেডি টাইগার ইয়াংস্টারও। আগামীকাল ১৩ মার্চ মাঠে গড়াচ্ছে লঙ্কা-বাংলা ওডিআই সিরিজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS