ভিডিও

জাভির লাল কার্ডেও পূর্ণ পয়েন্ট বার্সা’র

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০১:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লা লিগায় মৌসুমের অন্যতম কঠিন ম্যাচ জিতে বার্সেলোনা শিরোপা লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতায় যোগ দিলো। রবিবার অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়েছে কাতালান জায়ান্টরা, বেশিরভাগ সময় তারা ডাগআউটে পায়নি কোচ জাভি হার্নান্দেজকে। দুটি হলুদ কার্ড দিয়ে তাকে লাল কার্ড দেখান রেফারি।

গত ডিসেম্বরে জোয়াও ফেলিক্সের জয়সূচক গোলে অ্যাটলেটিকোকে হারিয়েছিল বার্সেলোনা। পর্তুগিজ তারকা আবারও তার সাবেক ক্লাবের বিপক্ষে জালের দেখা পান। ৩৮তম মিনিটে রবার্ট লেভানডোভস্কির পাস ধরে ফেলিক্স জাল কাঁপান। প্রথমার্ধেই কোচ জাভি রেফারির সঙ্গে দ্বিমত পোষণ করে লাল কার্ড দেখেন। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে অ্যাটলেটিকোর রদ্রিগো ডি পলের কাছ থেকে বল ছিনিয়ে নিয়ে লেভানডোভস্কিকে দিয়ে মৌসুমের ১৩তম লিগ গোল করান রাফিনহা। লেভানডোভস্কির দ্বিতীয় অ্যাসিস্টে ৬৫তম মিনিটে ফারমিন লোপেজ লাফিয়ে হেড করে তৃতীয় গোল করেন।

এই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে জিরোনাকে পেছনে ফেলেছে বার্সা। ২৯ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তারা। আট পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে রিয়াল (৭২)। আর অ্যাটলেটিকো মৌসুমের প্রথম হোম ম্যাচ হেরে ৫৫ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেছে। চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জনের স্থান চার নম্বর থেকে এক পয়েন্ট পেছনে তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS