ভিডিও

কোহলিকে নিয়ে বোর্ডের সঙ্গে দ্বন্দ্ব রোহিতের

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০২:২৪ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বোর্ডের একটি অংশ কোহলিকে বাদ দিতে চাইছে। কিন্তু এর বিরুদ্ধে জোরালো অবস্থান নিয়েছেন রোহিত। ‘টাইমস অব ইন্ডিয়া’ জানিয়েছে, সচিব জয় শাহসহ বিসিসিআই কর্তাদের বড় একটা অংশ আসন্ন টি২০ বিশ্বকাপে বিরাট কোহলিকে দলে রাখার পক্ষে নন। কিন্তু রোহিত শর্মা সাফ জানিয়ে দিয়েছেন, কোহলিকে তার চাই-ই।

টি২০ বিশ্বকাপ থেকে কোহলিকে বাদ দেওয়া হতে পারে-এ খবর কানে যাওয়া মাত্রই নাকি জয় শাহকে ফোন করেন রোহিত শর্মা। তিনি নাকি বোর্ড সচিবকে পরিষ্কার জানিয়ে দিয়েছেন, যে কোনো মূল্যে বিশ্বকাপ দলে কোহলিকে চান তিনি। এক্সে পোস্ট দিয়ে এমন দাবি করেছেন সাবেক ভারতীয় ক্রিকেটার কীর্তি আজাদ। সূত্রের খবর, বোর্ড কর্তাদের একাংশের দাবি উইন্ডিজের মন্থর উইকেটে কুড়ি ওভারের ফরম্যাটে কোহলির ভালো করার সম্ভাবনা কম। ব্যাটে ভালোভাবে বল আসে-এমন উইকেটে স্বাচ্ছন্দ্যবোধ করেন কোহলি। প্রধান নির্বাচক অজিত আগারকারকে এ বিষয়টি কোহলিকে বোঝানোর দায়িত্ব দেওয়া হয়েছে। তবে আইপিএলে পারফরম্যান্স দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

বিসিসিআইর ওই অংশটি আরও দাবি করেন, কোহলি এখন টি২০ দলের চাহিদা মেটাতে পারছেন না। এই ফরম্যাটে মানিয়ে নিতে তার কিছুটা সমস্যা হচ্ছে। এ ছাড়া ২০২২ সালের বিশ্বকাপের পর থেকে তিনি দেশের হয়ে কোনো টি২০ খেলেননি। বোর্ড কর্তাদের এসব যুক্তি মানতে নারাজ রোহিত। জয় শাহকে এ ব্যাপারে রোহিত সাফ জানিয়ে দেন, ‘কোহলিকে আমার চাই-ই। কোহলি টি২০ বিশ্বকাপে খেলবে। এটা দল নির্বাচনের যথেষ্ট আগে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে হবে।’ 

এই বিতর্কের মধ্যেই গতকাল ইংল্যান্ড থেকে স্ত্রী আনুশকা শর্মা, কন্যা ভামিকা ও সদ্যোজাত পুত্র অকায়েকে নিয়ে দেশে ফিরেছেন কোহলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS