ভিডিও

এমবাপের হ্যাটট্রিকে বড় জয় পিএসজি’র

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : লিগ ওয়ানে গোল উৎসবের ম্যাচে বড় জয় পেয়েছে পিএসজি। কিলিয়ান এমবাপের হ্যাটট্রিকে মন্টপিয়ারকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। 

গতকাল রোববার রাতে পিএসজির হয়ে ২০০ তম ম্যাচ খেলতে নামেন এমবাপে। নিজের দারুণ এক মাইলফলকে পৌঁছানোর দিনে হ্যাটট্রিক করেছেন ফরাসী বিশ্বকাপজয়ী তারকা। ম্যাচের ২২, ৫০ ও ৬৩ মিনিটে গোল করেন তিনি। পিএসজির হয়ে বাকি তিনটি গোল করেছেন ভিতিনহা (১৪ মিনিটে), লি ক্যাং ইন (৫৩ মিনিটে) ও নুনো মেন্ডিস (৮৯ মিনিটে)।

এই ম্যাচে প্রথমে দুই গোল করে পিএসজি এগিয়ে যায়। তবে প্রথমার্ধেই এই গোল শোধ করে মন্টপিয়ার। ৩০ মিনিট ও প্রথমার্ধের অতিরিক্ত সময়ে (৪৫+২ মিনিটে পেনাল্টি থেকে) গোল করে সমতায় ফেরে স্বাগতিকরা। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে বাকি ৪ গোল করে বড় জয় তুলে নেয় পিএসজি। এই অর্ধে স্বাগতিকদের পাত্তাই দেয়নি এমবাপের দল। চলতি মৌসুমে পিএসজির হয়ে ৩৭ ম্যাচে ৩৮ গোল করেছেন এমবাপে। এই মৌসুম শেষ করেই পিএসজি ছাড়বেন তিনি। পরের মৌসুম থেকে লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন এমবাপে।

এই জয়ে শীর্ষস্থানে থেকে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়ে নিয়েছে পিএসজি। ২৬ ম্যাচে পিএসজি’র পয়েন্ট এখন ৫৯। টেবিলের দ্বিতীয়স্থানে থাকা ব্রিস্ট থেকে এখন ১১ পয়েন্ট এগিয়ে আছে এমবাপের দল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS