ভিডিও

মুক্তি মিলছে আলভেজের

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০১:৫২ দুপুর
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০১:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলের ফুটবলার দানি আলভেজকে জামিন দেওয়ার রুল জারি করেছে স্প্যানিশ আদালত। সেখানে বলা হয়েছে, অর্থদণ্ড ও তিনটি শর্ত মানতে রাজি হলে জামিন দেওয়া হবে সাবেক বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজি ফুটবলারকে। 

ধর্ষণের দায়ে দানি আলভেজকে স্প্যানিশ আদালত সাড়ে চার বছরের কারাদণ্ড দিয়েছে। এর মধ্যে ১৪ মাস কারাদণ্ড ভোগ করে ফেলেছেন আলভেজ। যে কারণে শর্ত যোগে তাকে জামিন দেওয়ার রুল জারি করেছে আদালত। শর্তগুলো হলো, আলভেজকে ১ মিলিয়ন ইউরো বা প্রায় ১১ কোটি ৯০ লাখ টাকা জরিমানা দিতে হবে। আদালতের কাছে তার ব্রাজিলের পার্সপোর্ট জমা দিতে হবে। যাতে আলভেজ স্পেন ছেড়ে যেতে না পারেন। এছাড়া স্প্যানিশ পার্সপোর্টের কপি জমা দিতে হবে। আলভেজ তার বিরুদ্ধে অভিযোগ আনা নারী অর্থাৎ ভুক্তভোগী নারীর ১ কিলোমিটারের মধ্যে ঘেঁষতে পারবেন না। ওই নারীর সঙ্গে কোনভাবে কোন ধরনের যোগাযোগ করতে পারবেন না। এছাড়া প্রতি সপ্তাহে তাকে আদালতে হাজিরা দিতে হবে। 

সংবাদ মাধ্যম দি সান দাবি করেছে, দানি আলভেজকে জেল থেকে বের করে আনতে ১ মিলিয়ন ইউরো বা প্রায় ১২ লাখ টাকা অনুদান হিসেবে দিচ্ছেন নেইমার জুনিয়রের বাবা। তারা জানিয়েছে, সব ঠিক থাকলে আদালতের শর্ত পূরণ করে আজ-কালের মধ্যেই জামিন পেতে পারেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS