ভিডিও

বাংলাদেশকে গুড়িয়ে দিয়ে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০২:২৩ দুপুর
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রথম ইনিংসে ৫১.৩ ওভার ব্যাটিং করিয়ে ১৮৮ রানে অলআউট করেছে লঙ্কানরা। বাংলাদেশকে প্রথম ইনিংসে দুইশ’ রানের আগে অলআউট করে ৯২ রানের লিড তুলে নিয়েছে প্রতিপক্ষ। দলের হয়ে নাইটওয়াচম্যান তাইজুল সর্বোচ্চ ৪৬ রান করেন। এক প্রান্তে তিনি দাঁড়িয়ে থাকলেও অন্য প্রান্ত দিয়ে দলের ধস নামে। 

ওপেনার মাহমুদুল জয় ১২ রান করে আউট হয়েছেন। শাহাদাত হোসেন ১৮ ও লিটন দাস ২৫ রান করে সাজঘরে ফিরে যান। পরে খালেদ আহমেদ ২২ রান করেন। শরিফুল ১৫ রান করে আউট হন। এর আগে গতকাল ৯ রানে ওপেনার জাকির হাসান, ৫ রান করে অধিনায়ক শান্ত এবং ৫ রান করে মুমিনুল হক আউট হন। 

শ্রীলঙ্কা প্রথম ইনিংসে ২৮০ রানে অলআউট হয়। ৭৮ রানে ৫ উইকেট হারায় তারা। সেখান থেকে ধনাঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস ২০২ রানের জুটি গড়েন। দু’জনই ওয়ানডে গতিতে ১০২ করে রান যোগ করে আউট হন। এর মধ্যে কামিন্দু শূন্য রানে জীবন পেয়েছিলেন। বাংলাদেশ দলের হয়ে প্রথম ইনিংসে অভিষিক্ত পেসার নাহিদ রানা ৩ উইকেট নেন। লঙ্কানদের প্রথম ৩ উইকেট নেন খালেদ আহমেদ। শরিফুল ও তাইজুল নেন একটি করে উইকেট। শ্রীলঙ্কার হয়ে বিশ্ব ফার্নান্দো ৪ উইকেট নিয়েছেন। এছাড়া পেসার কাসুন রাজিথা ও লাহিরু কুমারা তিনটি করে উইকেট নিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS