ভিডিও

দ্বিতীয় ওয়ানডে হেরে সিরিজ হারলো টাইগ্রেসরা

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ০২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সমতা আনার লক্ষ্যে দ্বিতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশের নারী ক্রিকেট দল। প্রথম ম্যাচের পর এ ম্যাচেও ব্যাটিং ব্যর্থতায় হার নিয়ে মাঠ ছাড়তে হলো নিগার সুলতানা জ্যোতির দলকে। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হেরেছে বাংলাদেশ। আর টানা দুই জয়ে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নিয়েছে অস্ট্রেলিয়ার মেয়েরা। 

আজ রোববার (২৪ মার্চ) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। ইনিংসের শুরু থেকেই উইকেট হারাতে থাকে বাংলার মেয়েরা। টপ অর্ডারের প্রথম চার ব্যাটারের কেউ দুই অঙ্কের দেখা পাননি। শেষ পর্যন্ত ৪৪ ওভার ১ বলে ৯৭ রানে অলআউট হয় বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ বলে ২২ রান করেন নাহিদা আক্তার। অস্ট্রেলিয়ার পক্ষে সোফি মোলিনাক্স নেন ৩টি উইকেট। 

৯৮ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি অস্ট্রেলিয়ার। দলীয় ২৪ রানের মধ্যে জোড়া উইকেট হারায় তারা। এরপর এলিসি পেরি ও মেথ মোনি মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন। তবে দলীয় ৩৯ রানে ১২ বলে ৮ রান করে আউট হন মোনি। তার বিদায়ের পর দলীয় ৬০ রানে ২২ বলে ১০ রান করে সাজঘরে ফিরে যান তাহলিয়া ম্যাকগ্রা। এরপর আর কোনো বিপদ না ঘটিয়ে অ্যাশলে গার্ডনারকে সঙ্গে নিয়ে ১৫৭ বল হাতে রেখে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন এলিসি পেরি। গার্ডনার ২৩ বলে ২০ ও এলিসি ৫০ বলে ৩৫ রানে অপরাজিত থাকেন। বাংলাদেশের পক্ষে সুলতানা খাতুন ও রাবেয়া খান নেন ১টি করে উইকেট।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS