ভিডিও

অবশেষে মুক্তি পেলেন আলভেজ

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: মার্চ ২৬, ২০২৪, ০৪:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগেই দানি আলভেজকে জামিন দিয়েছে বার্সেলোনার আদালত। তবে, জামিন লাভের জন্য শর্ত ছিল ১ মিলিয়ন ইউরো জামিন বাবদ দিতে হবে। না হয়, জামিন মিলবে না। এই এক মিলিয়ন ইউরোই জমা দিতে পারছিলেন না আলভেজ। যে কারণে জামিন আদেশের পরও তার মুক্তি মিলছিল না। শেষ পর্যন্ত সেই ১ মিলিয়ন ইউরো পরিশোধ করতে পারলেন। ফলে ১৪ মাস পর অবশেষে জামিনে মুক্তি মিললো ব্রাজিলিয়ান এই ফুটবলারের।

ধর্ষণের দায়ে ১৪ মাস আগে স্পেনে গ্রেফতার করা হয় দানি আলভেজকে। এরপর দীর্ঘ এই সময়ে তার বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করা হয় এবং গত ২২ ফেব্রুয়ারি তার বিপক্ষে রায় প্রদান করা হয়। সাড়ে চার বছরের কারাদন্ডের পাশাপাশি দেড় লাখ ইউরো আর্থিক জরিমানাও দিতে হবে তাকে। ওই সময় বন্ধু আলভেজের পাশে দাঁড়ান নেইমার। জরিমানার দেড় লাখ ইউরো দিয়ে দেন তিনি। তবে ২০ মার্চ তাকে যখন জামিন দেয়া হয় বার্সার আদালতে, তখন শর্তের ১ মিলিয়ন ইউরো তিনি কিভাবে পরিশোধ করেন, সে দিকে দৃষ্টি ছিল সবার। সবার নজর ছিল নেইমারের দিকেই; কিন্তু নেইমারের বাবা সিনিয়র নেইমার জানিয়ে দেন, দানি আলভেজের জন্য কোনো অর্থ তারা ব্যায় করবেন না।

জামিনের জন্য তার দুই পাসপোর্টের (একটি ব্রাজিলিয়ান, অন্যটি স্প্যানিশ) বিপরীতে ১ মিলিয়ন ইউরো জমা দেয়ার পরই জামিনে মুক্ত হয়ে বেরিয়ে আসেন তিনি। তবে, বার্সেলোনা ছেড়ে যেতে পারবেন না তিনি। একই সঙ্গে ধর্ষিতা নারীর সঙ্গেও কোনো যোগাযোগ রাখতে পারবেন না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS