ভিডিও

শেষের গোলে স্বপ্নভঙ্গ বাংলাদেশের

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: মার্চ ২৭, ২০২৪, ১০:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইয়ে ফিলিস্তিনের বিপক্ষে হোম ম্যাচে ১-০ গোলে হেরেছে বাংলাদেশ। র‌্যাংকিংয়ে ৮৬ ধাপ এগিয়ে থাকা দলকে পুরো ৯০ মিনিট আটকে রেখেছিল জামাল ভুঁইয়ার দল।

কিন্তু ম্যাচের যোগ করা সময়ের শেষ মুহূর্তে গোল হজম করে বাংলাদেশ। এতে পুরো ম্যাচ দুর্দান্ত খেলেও হার নিয়ে মাঠ ছাড়তে হয় কাবরেরার দলের। এর আগে প্রথম লেগে কুয়েতের মাঠে ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে উড়ে গিয়েছিল বাংলাদেশ।

আজ মঙ্গলবার বসুন্ধরা কিংস অ্যারেনায় ম্যাচের প্রথমার্ধের লড়াইয়ে বাংলাদেশের রক্ষণভাগকেই পরীক্ষা দিতে হয়ে বেশ কয়েকবার। মিতুল মারমার দুর্দান্ত কিছু সেভে গোল হজম করতে হয়নি বাংলাদেশের। অন্যদিকে বাংলাদেশও আক্রমণে গেছে কয়েকবার।

একটি সহজ গোলের সুযোগ মিস করেছেন ফয়সাল আহমেদ ফাহিম। ম্যাচের ৪৪ মিনিটে অধিনায়ক জামাল ভুঁইয়া মাঝমাঠের একটু সামনে থেকে ফাহিমের উদ্দেশ্যে থ্রু বল পাঠান। দুই ডিফেন্ডারকে পাশে রাখে ফাহিম বল পেয়েছিলেন ঠিকই।

গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে পারেননি ফাহিম। প্রথমার্ধে এটাই সবচেয়ে বড় সুযোগ, যেটি মিস করে বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে সুযোগ তৈরি করে বাংলাদেশের তবে খেলার যোগ করা সময়ে গোল খেয়ে স্বপ্ন ভঙ্গ হয় বাংলাদেশের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS