ভিডিও

চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের সাথে থাকছে না হাথুরুসিংহে

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৫:০৪ বিকাল
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ১১:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

হোসাইন আহমেদঃ প্রথম টেস্ট শ্রীলঙ্কার সাথে বাজে ভাবে হারার পর দ্বিতীয় টেস্টে বাংলাদেশ শিবিরে থাকছে না দলের মাস্টারমাইন্ড গুরু চন্ডিকা হাথুরুসিংহে। জরুরি এক ব্যক্তিগত কাজে তাকে বাংলাদেশ ছেড়ে যেতে পাড়ি জমাতে হচ্ছে অস্ট্রেলিয়ায়, যেখানে তার পরিবার থাকে। সাকিব আল হাসানের প্রত্যাবর্তনের ম্যাচে তাই প্রধান কোচকেই পাচ্ছে না বাংলাদেশ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে হাথুরুসিংহের না থাকার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড প্রধান কোচের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে ছুটি মঞ্জুর করেছে।

বিসিবি জানায়, 'শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে থাকছেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে, ৩০ মার্চ যে ম্যাচ শুরু হবে চট্টগ্রামে। ব্যক্তিগত কারণে প্রধান কোচ অস্ট্রেলিয়া যাচ্ছেন, দ্রুতই তাকে বাংলাদেশ ছেড়ে যেতে হচ্ছে।'

হাথুরুসিংহের অনুপস্থিতিতে বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন দলের সহকারী কোচ নিক পোথাস। বিসিবি জানায়, 'হাথুরুসিংহের অনুপস্থিতিতে সহকারী কোচ নিক পোথাস প্রধান কোচের দায়িত্ব সামলাবেন।' হাথুরুসিংহে ঠিক কী কারণে অস্ট্রেলিয়া যাচ্ছেন তা না জানালেও তার গোপনীয়তার প্রতি সম্মান জানানোর আহ্বান জানিয়েছে বিসিবি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS