ভিডিও

চেলসির চেয়ারম্যানের পদ ছাড়ছেন টোড বোহলি

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ১১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির মালিকানা ছাড়তে হয়েছে রোমান আব্রাহমোভিচের। তিনি রাশিয়ান ব্যবসায়ী হওয়ায় ইংল্যান্ডে ক্লাব পরিচালনার সুযোগ হারান। তার জায়গায় চেলসির মালিকানা নেয় যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী টোড বোহলি। তার অধীনে চেলসি কোন সাফল্য পায়নি। বোহলি চেলসির চেয়ারম্যান হওয়ার পর ১ বিলিয়ন ডলার দলবদলের বাজারে খরচ করেছেন। যার অধিকাংশ দলবদলকেই ব্যর্থ হিসেবে গণ্য করা হচ্ছে। তার ক্লাব এখন লিগ টেবিলে ১১তম অবস্থানে। অর্থাৎ আগামী মৌসুমেও খেলা হবে না চ্যাম্পিয়ন্স লিগে। 

দলের এমন হতাশাজনক পারফরম্যান্সের কারণে চেলসির চেয়ারম্যানের পদ থেকে সরে যাচ্ছেন টোড বোহলি। সংবাদ মাধ্যম টক স্পোর্টস ডটকম জানিয়েছে, ক্লিয়ারলেক ক্যাপিটালের সঙ্গে বোহলি ও অন্য মালিকরা একটি সমঝোতা করতে যাচ্ছেন। যেখানে প্রতি পাঁচ বছর পরপর পরিবর্তন হবে ক্লাবের চেয়ারম্যান। ওই হিসেবে ২০২৬-২৭ মৌসুমের পর চেলসির চেয়ারম্যান থাকবেন না বোহলি। চেলসির মালিকানার ৬১.৫ শতাংশ ক্লিয়ারলেক ক্যাপিটালের। বোহলি প্রশাসনের অধীনে আছে ক্লাবটির ৩৮.৫ শতাংশ মালিকানা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS