ভিডিও

চান্দিমাল-ধনাঞ্জয়ার জুটি ভাঙলেন সাকিব

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১২:০৪ দুপুর
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ভয়ঙ্কর হয়ে উঠছিল চান্দিমাল-ধনাঞ্জয়ার জুটি। চান্দিমালকে ফিরিয়ে সেই জুটি ভাঙলেন সাকিব আল হাসান। তার বিদায়ে ভাঙে ৮৬ রানের জুটি। ১০৪ বল খেলে ৫৯ রানে ফেরেন দিনেশ চান্দিমাল। ক্রিজে ধনাঞ্জয়ার সঙ্গী কামিন্দু মেন্ডিস। ১১৭ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৪০৯ রানে ব্যাট করছে শ্রীলঙ্কা। কামিন্দু ১৫ ও ধনাঞ্জয়া ব্যাট করছেন ৭০ রানে।

দিনের প্রথম ঘন্টায় কোনো সাফল্য পায়নি বাংলাদেশ। উল্টো সুযোগ নষ্ট করেছে স্বাগতিকরা। তাতে সফরকারীরা দ্রুত গতিতে রান বাড়িয়ে নিচ্ছেন। পঞ্চাশ রানের জুটি গড়েছেন ধনাঞ্জয়া ডি সিলভা ও দিনেশ চান্দিমাল। দুজনেই ফিফটি তুলে নিয়েছেন। ৮৭ বলে ফিফটির দেখা পেয়েছেন চান্দিমাল। বাংলাদেশের বিপক্ষে তার চতুর্থ ফিফটি এটি। এদিকে ৭০ বলে ফিফটি করেছেন ধনাঞ্জয়া। বাংলাদেশের বিপক্ষে তার দ্বিতীয় ফিফটি এটি।

এদিকে প্রথম দিনের মত দ্বিতীয়দিনেও সুযোগ নষ্ট করছে বাংলাদেশ। দিনের পঞ্চম ওভারে খালেদের বল ধনাঞ্জয়ার ব্যাটের কানা ছুঁয়ে যায় দ্বিতীয় স্লিপে। সেখানে দাঁড়িয়ে থাকা মিরাজের সুযোগ থাকলেও সেটি লুফে নেননি মিরাজ। এর আগে খালেদের প্রথম ওভারেও চান্দিমালের ব্যাটের কানা ছুঁয়ে বল গিয়েছিল প্রথম স্লিপে। কিন্তু সেটি ক্যারি করেনি। প্রথম স্লিপে দাঁড়িয়ে থাকা মাহমুদুল হাসান জয়ের খানিকটা সামনে ড্রপ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS