ভিডিও

এবার মেসিবিহীন মায়ামির ড্র

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১২:১৭ দুপুর
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১২:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চোটের কারণে ক্লাব মায়ামি দলের সঙ্গে নেই মেসি। তাকে ছাড়া শেষ চার ম্যাচে কেবল একটিতে জয়ের দেখা পেয়েছে ক্লাবটি। আজ নিউইয়র্ক সিটির বিপক্ষে ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছেড়েছে ফ্লোরিডার দলটি। 

বার্সেলোনা ও লিভারপুলের সাবেক স্ট্রাইকার সুয়ারেজ ইন্টার মায়ামিকে এগিয়ে নেন ম্যাচের ১৫ মিনিটে। জুলিয়ান গ্রেসেলের মাপা ফ্রি-কিকে বক্স থেকে নেওয়া দুর্দান্ত এক হেডে গোলটি করেন তিনি। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ক্লাবটি। ম্যাচের ৩৪ মিনিটে নিউইয়র্ক সিটির কোস্টরিকান ফরোয়ার্ড আলোনসো মার্টিনেজ সেই গোল শোধ করে দেন। পরবর্তীতে আর কোনো দলই গোলের দেখা না পেলে ১-১ গোলে ড্র হয় ম্যাচ।

এই ড্রয়ের পর ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় স্থানে আছে মায়ামি। দুই কনফারেন্স মিলিয়েও একই অবস্থানে মার্টিনোর দল। দিনের আরেক ম্যাচে শার্লটের মাঠ থেকে ১-১ গোলে ড্র নিয়ে ফেরা সিনসিনাটি আছে এমএলএসের পয়েন্ট তালিকার শীর্ষে। ৬ ম্যাচ খেলে দলটির পয়েন্ট ১২।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS