ভিডিও

স্ত্রী রেখে প্রেমিকাকে বিকিনি পরানোর প্রস্তাব ভারতীয় বোলারের

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রেম করে কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডার হাসিন জাহানকে বিয়ে করেছিলেন ভারতের পেস বোলার মোহাম্মদ শামি। কিন্তু বিয়ের পর থেকেই এক নারীতে মন বসেনি ভারতের এই ক্রিকেটারের। মাঝেমধ্যেই বিভিন্ন নারীর সঙ্গে শামির সম্পর্কের কথা ফাঁস হয়েছে। এবার স্ত্রী তেমনই এক স্ক্রিনশট ফাঁস করেছেন।

সম্প্রতি শামির চ্যাটের কিছু স্ক্রিনশট সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন স্ত্রী। নেট দুনিয়ায় তা মুহূর্তের মধ্যে ভাইরাল টপিকে পরিণত হয়েছে। সেই চ্যাটের স্ক্রিনশট থেকে দেখা যাচ্ছে, নারীদের সঙ্গে নানা ধরনের যৌন উসকানিমূলক কথা বলছেন শামি। কখনও স্তনপানের আবদার করছেন, কখনও কোনও নারীকে বিকিনি পরে আসার কথা বলছেন। যৌন সম্পর্কের নানা ধাপ নিয়েও আলোচনা চলছে। যদিও এগুলো শামির ফোন থেকে তোলা এমন কোনও প্রমাণ স্ত্রী দিতে পারেননি।
এ দিকে স্ক্রিনশটগুলো শেয়ার করে পেস বোলার শামি লিখলেন, ‘ইয়া আল্লাহ তুমি সবাইকে ইনসাফ দাও। আমাকে আর আমার মেয়েকেও দাও। পাগল কুকুরের দল আমার পেছনে লেগে আছে। ওই কুকুরগুলোকে তুমি শাস্তি দাও।’

যদিও স্ক্রিনশট নিয়ে নেটিজেনরা সন্দেহও করেছেন। যারা বিশ্বাস করেছেন, তারা বলছেন, ‘স্পষ্টই সব দোষ শামির। শাস্তি হোক ওর’। ‘শামি ভালো ক্রিকেট খেলে ঠিকই। ভালো মানুষ নয়। এই চ্যাটগুলোই তার প্রমাণ’। আর যারা এই স্ক্রিনশট বিশ্বাস করছেন না, তারা লিখছেন, ‘এই মেয়েটার আরও বেশি টাকা চাই। আবার অসভ্যতা শুরু করেছে।’ অনেকে লিখেছেন, ‘এগুলো শামি পাঠিয়েছে প্রমাণ কই। তুমি তো নিজেও লিখতে পারো। ফোন নম্বর যেভাবে সেভ করা, তাতে তো পুরোটাই ফেক মনে হচ্ছে।’

প্রসঙ্গত, ২০১৪ সালে হাসিনকে বিয়ে করেছিলেন শামি। ২০১৫ সালে তাদের একটি মেয়ে সন্তান হয়। এর কয়েক বছর পর থেকেই সম্পর্কের অবনতি হতে থাকে। ডিভোর্স না হলেও বর্তমানে তারা একসঙ্গে থাকেন না। তবে প্রতিমাসে হাসিনকে ১ লাখ ৩০ হাজার করে টাকা দিয়ে আসছেন ভারতীয় এই ক্রিকেটার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS