ভিডিও

নটিংহ্যামের বিপক্ষে সহজ জয় সিটি’র

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ১২:১৮ দুপুর
আপডেট: এপ্রিল ২৯, ২০২৪, ১২:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নটিংহ্যাম ফরেস্টকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। চোট কাটিয়ে মাঠে ফিরেই গোলের দেখা পেয়েছেন আর্লিং হল্যান্ড। এই জয়ে পয়েন্ট টেবিলে এখন আর্সেনালের সঙ্গে সিটির ব্যবধান মাত্র ১।

সিটির হয়ে প্রথম গোল করেন জোস্কো গাভারদিওল। ম্যাচের ৩২ মিনিটে কেভিন ডি ব্রুইনার কর্নার কিক থেকে হেড দিয়ে গোল করেন তিনি। লিগ খেলায় গাভারদিওলের দ্বিতীয় গোল। এই গোলেই প্রথমার্ধে লিড নিয়ে বিরতিতে যায় সিটি। দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে জ্যাক গ্রিলিশকে তুলে আসরে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা হল্যান্ডকে নামান সিটিজেনদের কোচ। তাতে আক্রমণের ধারও বাড়ে সিটির। ৭১ মিনিটে হল্যান্ডের নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ হয় সিটির। ডি ব্রুইনার দারুণ পাস পেয়ে বক্সে ঢুকে প্রতিপক্ষের একজনের বাধা এড়িয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন নরওয়েজিয়ান তারকা।

এই জয়ে টেবিলের শীর্ষে থাকা আর্সেনালের ঘারে নিশ্বাস ফেলছে সিটি। ৩৪ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠেছে তারা। এক ম্যাচ বেশি খেলে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। সমান ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে লিভারপুল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS