ভিডিও

সাকিবের কথায় ভিন্নমত পাপনের

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট: মে ০৬, ২০২৪, ১০:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি একটি অনুষ্ঠানে ডিপিএল টি-টোয়েন্টি ফরম্যাটে হলে ভালো হতো বলে মন্তব্য করেন সাকিব আল হাসান। দেশসেরা এই অলরাউন্ডারের সঙ্গে একমত নন বিসিবি সভাপতি ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন। তিনি মনে করেন, সাকিব দুষ্টুমি করেই ওই কথা বলেছিল।

লিস্ট ‘এ’ টুর্নামেন্ট ৫০ ওভার ব্যতীত করা সম্ভব নয় সেটি মনে করিয়ে দিয়ে পাপন বলেন, ‘এটা লিস্ট ‘এ’ টুর্নামেন্ট। আর লিস্ট ‘এ’ টুর্নামেন্ট তো ৫০ ওভার ছাড়া করতে পারব না।

যেটা করা যেতো টুর্নামেন্টটাই বাদ দেওয়া যেতে পারতো। কিন্তু এ রকমটা কখনো ভাবিনি।’ গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি আরও বলেন, ‘জিম্বাবুয়ের বিপক্ষে যে সিরিজ খেলছি এটাও টি-টোয়েন্টি। তার আগে বিপিএল খেলেছি।

শ্রীলঙ্কার বিপক্ষে পুরো সিরিজ খেললাম। তারপরও প্রস্তুতি লাগবে? এমনি বলেছে বলে আমার ধারণা।’
কন্ডিশন, উইকেট সম্পর্কে ধারণা পাওয়ার লক্ষ্যেই আমেরিকার বিপক্ষে বাংলাদেশ খেলবে বলে জানান পাপন।

বিসিবি সভাপতি বলেন, ‘আমরা ইউএসএতে খেলাতে চাচ্ছি ওদের কন্ডিশন, উইকেট সবকিছুর সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য। আমাকে যদি জিজ্ঞেস করেন তাহলে আগেই আমাদের এটা শেষ করা উচিত ছিল। বিশ্বকাপের দুই সপ্তাহ আগে প্রস্তুতির কিছু নেই, যা করার তা আগেই শুরু করার কথা ছিল।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS