ভিডিও

এবার ব্যাটিংয়ে বাংলাদেশ 

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আপডেট: মে ০৭, ২০২৪, ০৬:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রথম দুই ম্যাচে টস জিতেছিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এবার তৃতীয় ম্যাচে এসে টস ভাগ্য তার হলো না। হেরে গেলেন। টস জিতেই বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা।

আগের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিলো সন্ধ্যা ৬টায়। আজ তৃতীয় ম্যাচ শুরু হচ্ছে বিকাল ৩টা থেকে। যে কারণে ম্যাচের চালচিত্রও পরিবর্তন হতে পারে। তবে, টি-টোয়েন্টিতে যেহেতু রান তাড়া করা সহজ, সে কারণে টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। বাংলাদেশ দলে এসেছে দুই পরিবর্তন। পেসার শরিফুল ইসলামের পরিবর্তে নেয়া হয়েছে তানজিম হাসান সাকিবকে। এছাড়া স্পিনার শেখ মেহেদী হাসানকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে তানভির ইসলামকে।জিম্বাবুয়ে দলেও দুটি পরিবর্তন আনা হয়েছে। রিচার্ড এনগারাভা এবং অ্যাইন্সলে এনলোভুকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে ওয়েলিংটন মাসাকাদজা এবং ফারাজ আকরামকে।

বাংলাদেশ একাদশ : তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক (উইকেটরক্ষক), তানজিম হাসান সাকিব, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ এবং তানভির ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ : জয়লর্ড গাম্বি (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন, ব্রায়ান বেনেট, সিকান্দার রাজা (অধিনায়ক), ক্লাইভ মাদান্দে, জোনাথন ক্যাম্পবেল, রায়ান বার্ল, লুক জংউই, ফারাজ আকরাম, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS