ভিডিও

রানখরা নিয়ে উদ্বিগ নন লিটন

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৯:২৮ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ০৯:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আজ বুধবার (৮ মে) জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচেও ব্যাট হাতে করেছেন ১২ রান। রানের এমন খরার পাশাপাশি আলোচনায় ছিল তার আউটের ধরণটাও। ম্যাচ শেষে ব্রডকাস্টকে দেওয়া সাক্ষাৎকারে লিটন যেন স্বীকার করেই নিলেন নিজের অফ ফর্মের কথা। তবে সঙ্গে এও জানিয়েছেন সামনেই হাসবে তার ব্যাট।

লিটন বলেন, তিনি নেই নিজের চেনা রূপে, ‘অবশ্যই (চেনা রূপে নাই)। চেষ্টা করছি, হচ্ছে না। পরিশ্রম করছি। এমন না যে পরিশ্রম করছি না। অনেক সময় আপনি পরিশ্রম করবেন, কিন্তু ক্রিকেট তো এটা। হতেই পারে। এটা নিয়ে আমি উদ্বিগ্ন না। চেষ্টা করছি। অবশ্যই আমার ভালো করা উচিত।’  তবে লিটন প্রত্যাশা করছেন সিরিজের বাকি দুই ম্যাচে ভাল কিছু করে দেখানর, ‘দেখা যাক আরও দুটো ম্যাচ আছে।

আমি যেভাবে টি-টোয়েন্টি ম্যাচ খেলার চেষ্টা করি, সেভাবেই খেলছি। আশা করি সামনেই আমার ব্যাট হাসবে।’ আজ বুধবার (৮ মে) ম্যাচে পরপর তিন বার স্কুপ শট খেলে আউট হন লিটন। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ক্রিকেট বিশ্লেষক, সকলেই মুখর হয়েছে সমালোচনায়। সেই ব্যাখা হিসেবে বলেন, ‘না না তেমন না (জোর করে স্কুপ মারা)।

আমার কাছে মনে হয়েছিলো ওটাই আমার কাছে আদর্শ (বিকল্প)। এজন্য আমি এটা চেষ্টা করেছি। দেখেন ব্যাটে লেগে স্টাম্পে লেগেছে। এটা যদি ওদিক দিয়ে চলে যেত তাহলে বাউন্ডারি পেয়ে যেতাম। এটা ক্রিকেটের একটা অংশ। একটা ব্যাটারের এরকম হবেই। কোন সময় ভালো শট খেলেও আউট হয়ে যাবেন। কোন সময় খারাপ খেলেও রান পেয়ে যাবেন। চেষ্টা করে যাচ্ছি।’

লিটন আরো বলেন, ‘গণমাধ্যমকে আমার পক্ষ থেকে কিছু বলার নেই। আমার কাজ আমি করে যাচ্ছি। সেটা যদি হোটেলে থেকেও হয়, ওটা যদি উন্নতির কাজ হয় ওটাও করব। আসলে মানুষ সব সময় ফলাফল আশা করে। আপনি যদি টানা পাঁচদিন অনুশীলন না করেন তাহলেও ভালো।

কিন্তু নিয়মিত অনুশীলন করেও যদি ব্যর্থ হন তাহলে ভাববে ওটাই খারাপ। ওটা নিয়ে উদ্বিগ্ন না। নিজেকে কতটা দিতে পারছি ম্যাচে, অনুশীলনে ওটা বেশি গুরুত্বপূর্ণ।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS