ভিডিও

 হোয়াইটওয়াশ এড়াতে বড় লক্ষ্যই তাড়া করতে হবে বাংলাদেশকে

প্রকাশিত: মে ০৯, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আপডেট: মে ০৯, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে ভারতের বিপক্ষে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টিতে আজ মাঠে নামে বাংলাদেশের মেয়েরা। এমন ম্যাচেও বাংলাদেশকে বড় লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ভারতের মেয়েরা। হোয়াটওয়াশ এড়াতে ১৫৭ রান করতে হবে জ্যোতিদেরকে।

আজ বৃহস্পতিবার (৯ মে) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারতের অধিনায়ক হারমানপ্রীত কৌর। ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারত। দলীয় ২৫ রানে ১৪ বলে ১৪ রান করে আউট হন শেফালি ভর্মা। এরপর ক্রিজে আসা দয়ালন হেমলতাকে সঙ্গে নিয়ে শুরুর ধাক্কা সামাল দেন স্মৃতি মান্ধানা। ৩৭ রানের জুটি গড়েন এই দুই ব্যাটার। তবে দলীয় ৬২ রানে ২৫ বলে ৩৩ রান করে আউট হন স্মৃতি। এরপর অধিনায়ক হারমানপ্রীতকে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন হেমলতা। ৬০ রানের জুটিতে দলকে শক্ত ভীত দেন এই দুই ব্যাটার। তবে দ্রুতই জোড়া উইকেট হারায় ভারত। 
হারমানপ্রীত ২৪ বলে ৩০ ও হেমলতা ২৮ বলে ৩৭ রান করে সাজঘরে ফিরে যান। শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে ভারত। বাংলাদেশের পক্ষে রাবেয়া খান ও নাহিদা আক্তার নেন ২টি করে উইকেট।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS