ভিডিও

বিশ্বকাপের আগে চোটে তাসকিন 

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০১:৪৪ দুপুর
আপডেট: মে ১২, ২০২৪, ০৬:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচের আগে চোটে পড়েছেন তাসকিন আহমেদ। সিরিজের শেষ ম্যাচ খেলা হয়নি তার।

জানা গেছে, ম্যাচ শুরুর আগে অনুশীলনের সময় চোটে পড়েন তিনি। তবে চোট কতটা গুরুতর, তা জানা যায়নি। মূলত গত ম্যাচে ডাইভ দিতে গিয়ে পাঁজরে ব্যথা পান তাসকিন। এই ম্যাচের আগেও ব্যাথা না কমায় তাকে খেলাতে পারেনি টিম ম্যানেজম্যান্ট। 

বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘তাসকিন শেষ ম্যাচে বোলিং করতে গিয়ে পাঁজরে কিছুটা ব্যাথা অনুভব করেন। সেই ব্যাথা আজ সকালেও ছিল যে কারণে ম্যাচ খেলানো হয়নি। তিনি পর্যবেক্ষণে রয়েছেন। ম্যাচ শেষে আমরা একটা স্ক্যান করে দেখব কী অবস্থা।’

গত ওয়ানডে বিশ্বকাপ থেকেই কাঁধের চোট তাসকিনকে ভোগাচ্ছিল। বিশ্বকাপের বেশ কয়েকটি ম্যাচে চোট নিয়েই খেলেছেন। বিশ্বকাপ শেষে আড়াই মাসের মতো সময় বিশ্রাম নিয়েছেন, পুনর্বাসন করেছেন। যে কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজ ও নিউজিল্যান্ড সফরে খেলা হয়নি তার।

জিম্বাবুয়ে সিরিজের প্রথম চারটি ম্যাচ খেলেছেন। এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে ৮ উইকেট নেওয়া তাসকিনই সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS