ভিডিও

বসুন্ধরা কিংস’র সামনে প্রথমবারের মতো ট্রেবল জয়ের হাতছানি

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আবাহনীকে ৩-০ গোলে হারিয়ে ফেডারেশন কাপেরও ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস। আজ মঙ্গলবার (১৪ মে) সেমিফাইনালে হেরে এ মৌসুমেও ট্রফিশূন্য থাকলো আকাশি-নীলরা। এখন কিংসের সামনে রয়েছে ট্রেবল জেতার হাতছানি।

ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হতে পারলে তারা প্রথমবারের মতো ট্রেবল জিতে ইতিহাস গড়বে। ময়মনসিংহে ২২ মে ফাইনালে মোহামেডানকে হারাতে পারলে ট্রেবল জয়ের স্বপ্ন পূরণ হবে অস্কার ব্রুজনের দলের।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দুইদল। গোলের সুযোগ পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হয় আবাহনী। উল্টো ম্যাচের ২১ মিনিটে গোলের দেখা পায় বসুন্ধরা কিংস।

রবসন গোল করে দলকে এগিয়ে নেন। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় কিংসরা। বিরতি থেকে ফিরে আবারও আক্রমণ। ৭১ মিনিটে আবারও গোলের দেখা পায় তারা।

রাকিবের ক্রস থেকে হেডে বল জালে জড়ান দরিয়েলতন। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে আবাহনীর কফিনে শেষ পেরেক মারেন বদলি নামা ইব্রাহীম। এ নিয়ে মৌসুমে চারবারের মুখোমুখিতে চারবারই কিংসের কাছে হারলো আবাহনী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS