ভিডিও

ঝড়ের কবলে অনিশ্চিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০১:৪২ দুপুর
আপডেট: মে ১৮, ২০২৪, ০১:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজের সবকটি ম্যাচ হওয়ার কথা হাউসটনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে। এটি একটি অস্থায়ী ক্রিকেট কমপ্লেক্স। মুলত এই সিরিজের জন্যই সেটি চটজলদি করে স্থাপন করা হয়েছে। কিন্তু হাউসটনের ঘুর্ণিঝড়ে সেই স্থাপনা পুরোদুস্তর চুরমার হয়ে গেছে!

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমের বরাতে জানা গেছে, প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে (পিভিসি) অস্থায়ী ডাগআউট এবং ভিআইপি তাবুসহ যে অস্থায়ী অবকাঠামো স্থাপন করা হয়েছিল তার বেশিরভাগই ঘন্টায় ৭৫ মাইল গতির বিধ্বংসী ঘুর্ণিঝড়ে ভেঙ্গেচুরে একাকার! খেলোয়াড়দের ডাগআউট, ভিআইপি টেন্ট, সাইটস্ক্রিনসহ মাঠের সব স্থাপনাই অস্থায়ী। এসব অস্থায়ী স্থাপনাই ঝড়ের কবলে পড়ে বিধ্বস্ত হয়ে গেছে। এমনকি প্র্যাকটিস নেটও পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে। সম্প্রচার কর্তৃপক্ষের জন্য স্থাপন করা সবগুলো স্ট্যান্ডই ঝড়ে উড়ে গেছে। এই পরিস্থিতি জানাচ্ছে এই মাঠে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আয়োজন অনিশ্চিত!

২১, ২৩ ও ২৫ মে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা বাংলাদেশের। এই সিরিজের পর টেক্সাসেরই আরেক শহর ডালাসে গ্র্যান্ড প্রেইরি মাঠে যুক্তরাষ্ট্রের বিপক্ষেই আইসিসি’র অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ আছে বাংলাদেশের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS