ভিডিও

আরনে স্লটই হলেন লিভারপুলের কোচ

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ১০:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী মৌসুম থেকে ক্লপের উত্তরসূরি ঠিক করে ফেলেছে লিভারপুল। ডাচ ক্লাব ফেয়েনুরডের কোচ আরনে স্লটই আগামী মৌসুমে মোহাম্মদ সালাহদের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।
এক সংবাদ সম্মেলনে স্লট নিজে জানিয়েছেন এ তথ্য।

তিনি বলেন, ‘আমি নিশ্চিত করে দিয়েছি যে, আগামী মৌসুম থেকে লিভারপুলের ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করবো।’ শুক্রবার ইয়ুর্গেন ক্লপ লিভারপুলের হয়ে তার নিজের ফেয়ারওয়েলের বা শেষ সংবাদ সম্মেলন করেন। যেখানে তিনি বিদায় নিয়ে নেন। আর একটি ম্যাচ লিভারপুলের ডাগআউটে দাঁড়াবেন তিনি।

একইভাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে আরনে স্লটও ফেয়েনুরডের কাছ থেকে বিদায় নিয়ে নেন। তিনি বলেন, ‘এখনও পর্যন্ত আমি চিন্তাই করতে পারছি না যে, এটাই আমার শেষ ম্যাচ। তবে সংবাদ সম্মেলনে আসার পর এই চিন্তা আসতে শুরু করেছে।

সপ্তাহের শুরুতে আমি অনুশীলন এবং এ ধরনের কিছু নিয়েই চিন্তা করেছি। ভিন্ন কিছু মাথায় আসেনি। কিন্তু এখন অনুভূতিটা (চলে যাওয়ার) অনেক বেশি শক্তিশালী হয়েছে।’ সংবাদ সম্মেলনে ইচ্ছা করেই একটু বিলম্বে এসেছিলেন স্লট। তিনি বলেন, ‘বিলম্বে আসার কারণে দুঃখিত। তবে আমি চেয়েছি, গুডবাইটা ব্যক্তিগতভাবে কয়েকজন মানুষের কাছেই বলবো শুধু। তাদেরকে এ নিয়ে চিন্তা করার সময় দেবো।’

ফেয়েনুরড ক্লাবও এক্স-এ (সাবেক টুইটার) একটি ভিডিও পোস্ট করে স্লটের চলে যাওয়ার তথ্য নিশ্চিত করে। তারা লিখেছে, ‘আমাদের ক্লাবে আরনে স্লটের যুগ শেষ হতে চললো। আসুন শেষ মুহূর্তগুলো উপভোগ করি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS