ভিডিও

মেসির ফেরার ম্যাচে নাটকীয় জয় মায়ামির

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১২:২১ দুপুর
আপডেট: মে ১৯, ২০২৪, ১২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইনজুরির কারণে ইন্টার মায়ামির আগের ম্যাচে খেলতে পারেননি মেসি। দলের প্রধান তারকা না থাকায় ম্যাচটি গোলশূন্য ড্র করেছিল ফ্লোরিডার ক্লাবটি।

লিওনেল মেসিকে নিয়ে আজকের ম্যাচেও শঙ্কা ছিল। তবে শেষ পর্যন্ত তিনি মাঠে নামলেন এবং ইন্টার মায়ামিও জয়ের দেখা পেল। মেজর লিগ সকারে (এমএসএল) ডিসি ইউনাইটেডের বিপক্ষে ইন্টার মায়ামি ১-০ গোলে জিতেছে। যোগ করা সময়ে মায়ামিকে জয়সূচক গোলটি এনে দেন লিওনার্দো কাম্পানা। রোববার মায়ামির চেজ স্টেডিয়ামে বাজে আবহাওয়ার কারণে খেলা শুরু হতে কিছুটা দেরি হয়। মেসি-লুইস সুয়ারেজদের পাসিং ফুটবলের বিপরীতে ডিসি ইউনাইটেড চেষ্টা করে প্রতি-আক্রমণনির্ভর ফুটবল খেলে সুযোগ তৈরির। কিন্তু মুষলধারে বৃষ্টির কারণে খেলোয়াড়দের ভারসাম্য ধরে রাখাই কঠিন হয়ে দাঁড়িয়েছিল। খেলার মূল সময় শেষ হয়ে গেলেও কোনো গোল না পাওয়ায় মনে হচ্ছিল, টানা দ্বিতীয় ম্যাচ গোলশূন্য ড্র করতে যাচ্ছে মায়ামি। কিন্তু সেটি হয়নি। শেষ মুহূর্তে মায়ামিকে উদ্ধার করেছেন কাম্পানা। ফরোয়ার্ড মাতিয়ান রোজাসের বদলি হিসেবে তাকে নামিয়ে ছিলেন জেরার্ডো টাটা মার্টিনো। মাঠে নেমে সার্জিও বুস্কেটসের অ্যাসিস্টে গোল করেন কাম্পানা।

এই ম্যাচে মেসিকে সেরা দৃশ্যটি দেখা গেছে ৭১ মিনিটে। পেনাল্টি এরিয়ার বাইরে থেকে লক্ষ্যে দারুণ একটি শট নিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। কিন্তু লক্ষ্যভেদ করতে পারেননি। তার শট করা বলটি গোলবারের উপর দিয়ে চলে গিয়েছিল। এই মৌসুমের প্রথম কোনো ম্যাচে ব্যাক টু ব্যক গোল এবং অ্যাসিস্ট পেলেন না মেসি। চলমি মৌসুমে মায়ামির হয়ে ১০ গোল করেছেন মেসি। একইসঙ্গে অ্যাসিস্ট আছে ১২টি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS