ভিডিও

আজকেই প্রিমিয়ার লিগের শিরোপা নির্ধারণ

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: মে ১৯, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপার আশাবাদী ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল ৩৭টি করে ম্যাচ খেলে ফেলেছে। তবুও নিষ্পত্তি হয়নি কারা হবে চ্যাম্পিয়ন। অপেক্ষাটা আর খুব বেশি দীর্ঘায়িত হচ্ছে না। রোববারই (১৯ মে) জানা যাবে চ্যাম্পিয়নদের নাম।

শিরোপা নিষ্পত্তি করার দিনে ওয়েস্ট হ্যামের বিপক্ষে শেষ ম্যাচ খেলতে নামবে ম্যানসিটি, আর্সেনালের প্রতিপক্ষ এভারটন। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে রাত ৯টায়। ওয়েস্ট হ্যামের বিপক্ষে ঘরের মাঠে জয় পেলেই দশম লিগ শিরোপা ঘরে তুলবে ম্যানসিটি। আর্সেনালের সমীকরণের তুলনায় অবশ্য কাজটা বেশ সহজই বলা চলে তাদের জন্য। ঘরের মাঠে গত মার্চের পর থেকে অপরাজিত গার্দিওলার দল। যদিও এই ম্যাচে এডারসনের অনুপস্থিতি কিছুটা দুশ্চিন্তার কারণ সিটি শিবিরে।

শিরোপা জেতার জন্য জয়ই যথেষ্ট নয় আর্সেনালের। নিজেদের জয়ের পাশাপাশি হারতে হবে ম্যানচেস্টার সিটিকে, তবে সিটি ড্র করলেও আর্টেটার শিষ্যদের শিরোপা জেতা সম্ভব। সেক্ষেত্রে জয়ের পাশাপাশি গোল ব্যবধানে এগিয়ে থাকতে হবে তাদের। ৩৭ ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৮৮, আর্সেনালের ৮৬।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS