ভিডিও

স্ক্যালোনিকে এসি মিলানের কোচ হওয়ার প্রস্তাব!

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: মে ১৯, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : হোর্হে সাম্পাওলির অধীনে ২০১৮ বিশ্বকাপে আর্জেন্টিনার ভরাডুবির পর অন্তর্র্বতীকালীন কোচের দায়িত্ব পান লিওনেল স্ক্যালোনি। তাকে কোচ হিসেবে মেনে নিতে পারেননি সাবেকদের অনেকেই। অথচ সেই স্ক্যালোনিই ঘুচিয়েছেন আলবিসেলেস্তেদের শিরোপাখরা। 

কাতার বিশ্বকাপের পরপরই লিওনেল স্ক্যালোনির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল আর্জেন্টিনার। শোনা গিয়েছিল, আর্জেন্টিনার কোচের পদ থেকে সরে দাঁড়াবেন তিনি। যার কারণ হিসেবে বলা হচ্ছিল, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টের সঙ্গে সম্পর্কের অবনতির কথা। তবে শেষ পর্যন্ত দ্বিতীয় মেয়াদে আর্জেন্টিনার কোচের দায়িত্ব কাঁধে নিয়েছিলেন স্ক্যালোনি। আসন্ন কোপা আমেরিকায় আর্জেন্টিনার ডাগ আউটে কোচ হিসেবে লিওনেল স্ক্যালোনিকেই দেখা যাওয়া নিয়ে কোনো সন্দেহ নেই। তার সঙ্গে আলবিসেলেস্তেদের চুক্তি আছে ২০২৬ সাল পর্যন্ত। কিন্তু ততদিন পর্যন্ত আর্জেন্টিনার ডাগআউটে তাকে দেখা যাবে কিনা তা নিয়ে সন্দেহ আছে। এই কোচের দিকে নজর ইউরোপের বেশ কয়েকটি জায়ান্ট ক্লাবের। যে তালিকায় আছে সিরি আ’র জায়ান্ট এসি মিলানও।

চলতি মৌসুমে সিরি আ’য় দ্বিত্য স্থানে আছে এসি মিলান। নগর প্রতিদ্বন্দ্বী ইটার মিলানের সঙ্গে শিরোপা দৌড়ে পাত্তাই পায়নি রোসানেরিরা। কোচ স্তেফানো পিওলির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি থাকলেও তার চাকরি যাওয়া নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। আগামী মৌসুম শুরুর আগেই চাকরি হারাতে পারেন পিওলি। পিওলির জায়গায় নাকি স্ক্যালোনিকে কোচ বানিয়ে নিয়ে আসতে চায় এসি মিলান। ইতালিয়ান ক্রীড়া সংবাদমাধ্যম লা গ্যাজেত্তা দেল্লো স্পোর্টের বরাত দিয়ে এমন খবর দিয়েছে আর্জেন্টিনার ফুটবল বিষয়ক নির্ভরযোগ্য ওয়েবসাইট মুন্দো আলবিসেলেস্তে। লা গ্যাজেত্তে দেল্লো স্পোর্টের লুকা বিয়াঞ্চি এই খবরের উৎস বলে জানানো হয়েছে। মিলানের কর্মকর্তারা নাকি ক্লাবের নতুন কোচের দায়িত্ব নিতে স্ক্যালোনির সঙ্গে যোগাযোগ করেছেন।

তবে সংবাদমাধ্যমটি এও জানিয়েছে যে, আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো স্ক্যালোনির সঙ্গে এখন পর্যন্ত ক্লাবটির কোন আনুষ্ঠানিক বৈঠক হয়নি। তাই এই খবর ঠিক কতোটা বিশ্বাসযোগ্য তা এখনই নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS