ভিডিও

বিসিবি’র এইচপি ক্যাম্পে ২৫ ক্রিকেটার

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৫:১৮ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ০৫:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিসিবি’র  এইচপি ক্যাম্পে ২৫ ক্রকিটার হাই পারফরম্যান্স (এইচপ) বি স্কোয়াডরে ক্যাম্প শুরু হতে যাচ্ছে আজ থকে।নতুন রূপে শুরু হতে যাওয়া এই ক্যাম্পে ডাক পয়েছেনে বপিএিল, ডপিএিলে নপৈুণ্য দখোনো ২৫ তরুণ সম্ভাবনাময় ক্রকিটোর। এদরে অধকিাংশই এসছেনে অর্নূধ্ব-১৯ জাতীয় দল থকে। সোমবার শুরু হয়ে থকেে বভিন্নি ধাপে সপ্টেম্বেররে মাঝামাঝি র্পযন্ত চলবে এই র্কাযক্রম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানয়িছেে এই ক্যাম্পে ক্রকিটেীয় অনুশীলন ছাড়াও ইংরেজি ভাষার দক্ষতা, খাদ্যাভ্যাস, গণমাধ্যমরে সঙ্গে যোগাযোগ, প্লেয়িং কন্ডশিন সর্ম্পকে ধারণা ও দুর্নীতি বিরোধী গাইডলাইন সর্ম্পকে জ্ঞান দওেয়া হব। ঢাকায় তাত্ত্বকি বষিয়রে ক্যাম্পরে পর রাজশাহী ও বগুড়ায় হবে স্কিল ও ট্রেনিং ম্যাচ অনুশীলন। ২০ মে থকেে ১৫ জুন র্পযন্ত তাত্ত্বকি বিষয়ের র্কোস চলবে মিরপুর শেরে বাংলা ক্রকিটে স্টেডিয়ামে। ঢাকার এই ক্যাম্প শষেে এইচপি প্রোগ্রাম করবে রাজশাহী ও বগুড়াত। ২১ জুন থকেে ১৮ আগস্ট সখোনে ম্যাচ সনিারওির পাশাপাশি ট্রেনিং করব। ২৬ আগস্ট থকেে ১৫ সপ্টেম্বের বাংলাদশে 'এ' ও বাংলাদশে টাইর্গাসরে বপিক্ষওে ম্যাচ থাকবে এইচপরি।

এইচপিতে ডাক পলেনে যারা : 

ওপেনিং ব্যাটার : মাহফজিুর ইসলাম, আশকিুর রহমান শবিল, জিসান আলম, হাববিুর রহমান শিবলি,আব্দুল্লাহ আল মামুন, প্রান্তকি নওরোজ নাবিল, খালিদ হাসান।

মিডল র্অডার ব্যাটার : আরফিুল ইসলাম, এসএম মহেরুব হাসান, আইচ মোল্লাহ, আহরার আমিন, শিহাব জমেস, অমতি হাসান, প্রীতম কুমার।

অলরাউন্ডার : মাহফুজুর রহমান রাব্বি, শেখ পারভজে জীবন

স্পিনার : রাকবিুল হাসান, ওয়াসি সদ্দিকি, মেহেদী হাসান, নাঈম হোসনে সাকিব।
পেসার : রুয়লে ময়িা, রপিন মণ্ডল, আশকিুর জামান, রোহানাত দৌল্লা র্বষণ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS