ভিডিও

মোহামেডানকে হারিয়ে কিংসের শ্বাসরুদ্ধকর ট্রেবল জয়

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট: মে ২২, ২০২৪, ০৬:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ফেডারেশন কাপের আজকের ফাইনাল ম্যাচে গোল, অতিরিক্ত সময়, উত্তেজনা, আপত্তি সবই ছিল। সবকিছু মিলেই মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস।

২০১৮ সালে ঘরোয়া ফুটবলে শীর্ষ স্তরে আসার পর অনেক কীর্তিই গড়েছে বসুন্ধরা কিংস। এক মৌসুমে সব ট্রফি কখনো জিততে পারেনি। আজ সেই কীর্তিও করল। স্বাধীনতা কাপ, লিগ ও ফেডারেশন কাপ তিনটি ট্রফিই জিতল কিংস। তিনটিতেই কিংসের প্রতিপক্ষ ছিল মোহামেডান। ২০১৩ সালে শেখ রাসেল ও ২০০২ সালে মোহামেডান এই কীর্তি গড়েছিল।

মোহামেডান কিংসের চেয়ে কম বাজেটের ও কম শক্তির দল। এরপরও আজকের ম্যাচে অসাধারণ খেলেছে। বিশেষ করে দ্বিতীয়ার্ধে ৫৫-৬০ মিনিটে টানা পাঁচ আক্রমণে একাধিক গোল সেভ করেন শ্রাবণ। এনামুয়েল সানডের গোলে মোহামেডান লিড নেয় ৬৪ মিনিটে। কিংসকে সমতা আনতে ৮৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। ব্রাজিলিয়ান মিগুয়েলের গোলে খেলা যায় অতিরিক্ত সময়ে।

অতিরিক্ত সময়ের প্রথমার্ধে কিংসের জাহিদ গোল করেন। সেই গোল নিয়ে মোহামেডানের জোর আপত্তি ছিল। দশ মিনিট বিলম্ব করে মাঠে নামে মোহামেডান। দ্বিতীয়ার্ধে মোহামেডান একটি গোলের সুযোগ পেয়েছিল। ইমনের শট পোস্টের গা ঘেঁষে বাইরে গেলে হতাশায় পুড়তে হয় মোহামেডানকে। একই স্কোরলাইনে স্বাধীনতা কাপেও মোহামেডানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল কিংস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS