ভিডিও

রোনালদোর কাঁধে পর্তুগালের ইউরো দলের দায়িত্ব

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: মে ২২, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক ফুটবলে ১২৮ গোল করা রোনালদোর সামনে রেকর্ড ষষ্ঠবার ইউরো খেলার হাতছানি। তাকে দলটির অধিনায়কও করা হয়েছে। এতদিন স্পেনের সাবেক গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের সমান পাঁচটি ইউরো খেলেছিলেন আল নাসরের এ ফরোয়ার্ড। বুড়ো রোনালদোকে দলে নেওয়ায় সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পড়তে হয়েছে পর্তুগালের কোচ মার্টিনেজকে।

বয়স না দেখে রোনালদোর ক্যারিয়ারের পরিসংখ্যান দেখতে বলেছেন তিনি, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো কেন? সবচেয়ে ভালো তার তথ্যগুলো দেখা। তিনি এমন একজন প্লেয়ার, যিনি কিনা তার ক্লাবের হয়ে ৪২ ম্যাচে করেছেন ৪২ গোল। তার ফুটবলশৈলী ও শারীরিক সক্ষমতা এখনও বিদ্যমান। তার মতো ফুটবলারকে আমাদের প্রয়োজন।’

পর্তুগালের ইউরো দল : 
ফরোয়ার্ড : বেনার্ড সিলভা (ম্যানসিটি), ক্রিস্টিয়ানো রোনালদো (আল নাসর), ডিয়াগো জোটা (লিভারপুল), ফ্রান্সিসকো কনসেকাও (পোর্ত), গঞ্জালো রামোস (পিএসজি), জোয়াও ফেলিক্স (বার্সেলোনা), পেদ্রো নেতো (উলভস), রাফায়েল লিও (এসি মিলান)।

মিডফিল্ডার : ব্রুনো ফার্নান্দেজ (ম্যানইউ), জোয়াও নেভেস (বেনফিকা), জোয়াও পালিনহা (ফুলহাম), ওটাভিও মন্টেইরো (আল নাসর), রুবেন নেভেস (আল হিলাল), ভিতিনহা (পিএসজি)।

ডিফেন্ডার : অ্যান্তোনিও সিলভা (বেনফিকা), দানিলো পেরেইরা (পিএসজি), ডিয়াগো ডালত (ম্যানইউ), গঞ্জালো ইনিসিও (স্পোর্টিং), জোয়াও কেনসেলো (বার্সেলোনা), নেলসন সেমেদো (উলভস), নুনো মেন্ডিস (পিএসজি), পেপে (পোর্ত), রুবেন দিয়াজ (ম্যানসিটি)।

গোলরক্ষক : ডিয়াগো কস্তা (পোর্ত), জোসে সা (উলভস), রুই প্যাটরিসিও (রোমা)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS